Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নদিয়ায় তৃণমূল কংগ্রেসের প্রধান খুনে আটক ২, তদন্তে সিআইডিও

Subscribe to Oneindia News

নদিয়া, ১৭ এপ্রিল : নদিয়ার বগুলায় তৃণমূল পঞ্চায়েত প্রধান হত্যাকাণ্ডের তদন্ত চালাবে সিআইডিও। লালবাজার থেকে গোয়েন্দা দল সোমবারই নদিয়ার বগুলায় রওনা দিয়েছে। নদিয়া জেলা পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় দু'জনকে আটক করেছে।

সিআইডি আধিকারিকরা এই হত্যাকাণ্ডের সমান্তরাল তদন্ত চালাবে। রাজ্য সরকারের নির্দেশেও সিআইডি তদন্তভার নিচ্ছে। শীঘ্রই এই খুনের কিনারা করাই লক্ষ্য। খুনের পিছনে পরিচিতরা রয়েছেন বলেও জানতে পেরেছেন তদন্তকারীরা।

নদিয়ায় প্রধান খুনে অস্ত্র ছড়ানো গলি থেকে রেললাইনে, খুনের আগে হয় রেইকিও

নদিয়া জেলা পুলিশ তদন্তে নেমে ইতিমধ্যেই খুনের ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। রেললাইন থেকে দোনলা বন্দুক ও গুলি উদ্ধার করা হয়েছে। গলি থেকে উদ্ধার করা হয়েছে ধারালো অস্ত্র। সেটি একটি কালো ব্যাগ থেকে পাওয়া যায়। খুনের পর কোন পথে দুষ্কৃতীরা পালিয়ে যায়, তা খতিয়ে দেখছে পুলিশ। এই কাজে তাঁরা হাতিয়ার করছেন সিসিটিভি ফুটেজকেও। কিন্তু দুষ্কৃতীরা পালানোর সময় অস্ত্র ছড়িয়ে গেল কেন, তা নিয়েও ধন্দ তৈরি হয়েছে।

রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তকারীরা জানতে চাইছেন, কারা ছিল দুষ্কৃতী, তারা কোন পথে গা ঢাকা দেয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, খুনের আগে রেইকিও করেছিল দুষ্কৃতীরা। এই ঘটনার নেপথ্য ভাড়াটে খুনি রয়েছে বলেই মনে করা হচ্ছে। কারা এই খুন করাল, তা জানার চেষ্টা চালানো হচ্ছে। পার্টি অফিসে সেই সময় যে সমস্ত পার্টিকর্মীরা উপস্থিত ছিলেন, তাঁদের বয়ানও নেওয়া হচ্ছে। মৃতের ছেলের অভিযোগ, অনেককেই তিনি চিনতে পেরেছিলেন। তাঁদের নামেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভরা বাজারের মধ্যে পার্টি অফিস ঢুকে সন্ধ্যারাতে কীভাবে খুনের ঘটনা ঘটল? তাই এখন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। রবিবার বগুলা বাজার তখন বেশ জমজমাট। আচমকাই পার্টি অফিসে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় বগুলা গ্রাম পঞ্চায়েত প্রধান দুলাল বিশ্বাসকে। তাঁরা মাথায় চারটি গুলি লাগে।

গুলির পরই পার্টি অফিস থেকে বেরিয়ে দুষ্কৃতীরা বাঁদিকের গলি রাস্তা নেয় পালিয়ে যাওয়ার জন্য। ওই পথে রেললাইনে যাওয়ার শর্টকাট রাস্তা রয়েছে। সেইমতো পুলিশ তল্লাশিতে নেমে গলিপথ থেকে একটি ব্যাগ উদ্ধার করে। সেই ব্যাগের মধ্যেই ছিল ধারালো অস্ত্র। তারপর রেললাইন থেকে বন্দুকের নল, বাঁট পাওয়া যায়। রেল লাইন থেকে দু'টি গুলির খোলও উদ্ধার করা হয়।

English summary
After reiki TMC Panchayet Pradhan was murder, recovered weapons
Please Wait while comments are loading...