Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বদ্ধ ঘরে আগুন লাগিয়ে দুই শিশুকে খুন করে আত্মঘাতী মা!

Subscribe to Oneindia News

কলকাতা, ৩১ মার্চ : বদ্ধ ঘরে দাউ দাউ করে জ্বলছে দুই শিশু-সহ মা। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হল না। তিনজনেরই মৃত্যু হল আগুনের লেলিহান শিখায় দগ্ধ হয়ে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে শোভাবাজার নবকৃষ্ণ স্ট্রিটের ১৩ নম্বর বাড়িতে। হাসপাতালে নিয়ে গেলে দুই শিশুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রাতে মৃত্যু হয় মায়েরও।

বৃহস্পতিবার সন্ধ্যায় নবকৃষ্ণদেব স্ট্রিটের ১৩ নম্বর বাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখেন প্রতিবেশীরা। স্থানীয়রা গিয়ে দেখেন বদ্ধ ঘরের ভিতর দাউ দাউ করে জ্বলছে তিনটি দেহ। তিনজনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পুলিশকেও।

বদ্ধ ঘরে আগুন লাগিয়ে দুই শিশুকে খুন করে আত্মঘাতী মা!

পুলিশ জানিয়েছে, তিনজনেরই মৃত্যু হয়েছে। মৃতরা হলেন শ্বেতা মিশ্র, তাঁর দু'বছরের মেয়ে বৈষ্ণবী ও ন'মাসের ছেলে ওঙ্কার। প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, দুই সন্তানের গায়ে আগুন ধরিয়ে নিজেও আগুন পুড়ে আত্মহত্যা করেন শ্বেতাদেবী।

কেন তিনি এই কাণ্ড ঘটালেন, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। শ্যামপুকুর থানার পুলিশ ও হোমিসাইড শাখার পুলিশ তদন্ত শুরু করেছে। শ্বেতাদেবীর আত্মীয়-পরিজনদের জেরা করছে পুলিশ। স্বামীর সঙ্গে অশান্তির জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

English summary
After burning two children to death mother committed suicide
Please Wait while comments are loading...