Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এরপর কে? তাপস পাল গ্রেফতার হতেই কোমর বাঁধল রাজনৈতিক দলগুলি

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ ডিসেম্বর : তাপস পাল তো নিমিত্ত মাত্র। এরপর কে? মানুষের সেইসব টাকা কোথায়? রোজভ্যালিকাণ্ডে তাপস পাল গ্রেফতার হতেই চিটফান্ড ইস্যুতে তৃণমূলের আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে দিল সিপিএম। তৃণমূল কংগ্রেস বলছে রাজনৈতিক প্রতিহিংসার কারণেই এই গ্রেফতারি। নোট কাণ্ডে তৃণমূল প্রতিবাদ করছে বলেই ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে এই চিটফান্ড ইস্যু। বিজেপি স্পষ্ট করেছে, সিবিআই-এর এই তদন্ত চলছে আইনি পথেই। এর মধ্য কোনও প্রতিহিংসার রাজনীতি নেই। [চার ঘণ্টা জেরার পর রোজভালিকাণ্ডে গ্রেফতার হলেন তৃণমূল সাংসদ তাপস পাল]

সিপিএম বিধায়ক তথা বিধানসভার পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, চিটফান্ড কাণ্ডে তাপস পাল গ্রেফতার হয়েছে ঠিক আছে। কিন্তু তিনি ছাড়াও আরও বড় বড় মাথা রয়েছে, তাদের কেন ধরছে না সিবিআই। কেনই বা এতদিন এই তদন্ত গুটিয়ে রাখা হয়েছিল? আসলে মোদী আর দিদির গোপন আঁতাত ছিল। এখন নোট ইস্যুতে সেই আঁতাত ছিন্ন হয়ে যেতেই আবার সিবিআই সক্রিয় হয়েছে। এই সক্রিয়তা আগে দেখানো উচিত ছিল।

এরপর কে? তাপস পাল গ্রেফতার হতেই কোমর বাঁধল রাজনৈতিক দলগুলি

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, তৃণমূল সাংসদকে রোজভ্যালিকাণ্ডে গ্রেফতারির পিছনে কোনও প্রতিহিংসার রাজনীতি নেই। আইন মেনেই সিবিআই তাঁদের কাজ করছে। এই তালিকায় আরও অনেক তৃণমূল সাংসদের নাম রয়েছে। আরও এক সাংসদকে তো ইতিমধ্যে ডাকাও হয়েছে। তিনি ভয়ে যাচ্ছেন না। তাপস পালের গ্রেফতারের পর তিনি রাতে ঘুমোতে পারবেন কি না সন্দেহ।

দলের অভিনেতা সাংসদ তাপস পালকে গ্রেফতার প্রসঙ্গে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় স্পষ্ট করে দেন, এই হঠাৎ গ্রেফতারির পিছনে রাজনৈতিক প্রতিহিংসা রয়েছে। যেহেতু নোট ইস্যুতে সব থেকে বেশি সরব হয়েছে তৃণমূল। তাই আবার চিটফান্ডের ঘটনা সামনে এনে তৃণমূলকে বিপাকে ফেলার চেষ্টা চলছে। কিন্তু প্রতিহংসা করে তাদের প্রতিবাদ আটকানো যাবে না।

তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা দলনেতা ডেরেক ও'ব্রায়েন বলেন, বিজেপি-র অনেরৃকেই তো ব্রান্ড অ্যাম্বাসাডার রয়েছেন অনেক কোম্পানির, তাহলে কি তাঁদেরও একই পরিণতি হবে? কেন তাঁদেরকেও গ্রেফতার করা হবে না? তাপস পাল গ্রেফতার প্রসঙ্গে প্রতিক্রিয়ায় জানান ডেরেক। তিনি বলেন, তাঁদের প্রতিবাদ এইভাবে রোখা যাবে না।

English summary
After being arrested of Tapas Pal political parties descended in debate
Please Wait while comments are loading...