Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অ্যাসিড হামলার শিকার প্রাক্তন সেনাকর্মীর স্ত্রী ও মেয়ে

Subscribe to Oneindia News

হাওড়া, ১৭ নভেম্বর : এবার অ্যাসিড হামলার শিকার হলেন প্রাক্তন সেনাকর্মীর স্ত্রী ও মেয়ে। হাওড়ার বাউড়িয়ার সিপাই কলোনিতে এই ঘটনা ঘটে। দুষ্কৃতীদের অ্যাসিড হামলার জেরে গুরুতর আহত হয়ে সেনা হাসপাতালে ভর্তি ওই সেনাকর্মীর স্ত্রী। কম ক্ষতিগ্রস্ত হয়েছেন মেয়ে। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

অভিযোগ, কলোনির ইলেকট্রিক লাইন নিয়ে ঝামেলার জেরে পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। অভিযোগের তির প্রতিবেশীর দিকে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত দুই প্রতিবেশীকে। পুলিশ জানিয়েছে,
ধৃত দুই অভিযুক্তের নাম সুনীল সিং ও গীতা সিং। প্রাক্তন সেনাকর্মীর মেয়ের অভিযোগ, গতকাল রাতে তিনি ও তাঁর মা যখন বাড়ি ফিরছিলেন, তখনই হামলা হয়। অ্যাসিড নিয়ে বাড়ির বাইরে তাদের ফেরার অপেক্ষায় ছিল হামলাকারীরা। আচমকাই তারা অ্যাসিড নিয়ে হামলা চালায়।

অ্যাসিড হামলার শিকার প্রাক্তন সেনাকর্মীর স্ত্রী ও মেয়ে

প্রথমে অ্যাসিড ছিটকে পড়ে সেনাকর্মীর স্ত্রীর গায়ে। পুড়ে যায় তাঁর শরীরের একাংশ। মাকে বাঁচাতে গিয়ে আহত হন মেয়েও। মা-মেয়ের আর্ত চিৎকারে ছুটে আসেন কলোনির বাসিন্দারা। তাঁরাই দু'জনকে উদ্ধার করে বাউড়িয়া হাসপাতালে পাঠান। রাতে প্রাক্তন সেনাকর্মীর স্ত্রী-র শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে কলকাতায় সেনা হাসপাতালে বদলি করা হয়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। ধৃত দু'জনকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

English summary
Acid attack on the wife and daughter of the ex-soldiers at Bauria of Howrah
Please Wait while comments are loading...