Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রঙ খেলা নিয়ে বচসা, গন্ডগোল থামাতে গেলে যুবকের গায়ে গরম জল!

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ মার্চ : দোলে বহিরাগতদের হুল্লোড় থামাতে গেলে গায়ে গরম জল ঢেলে দেওয়া হল এক যুবকের গায়ে। যাদবপুরের শ্রীকলোনিতে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই গরমজল-কাণ্ডে গুরুতর জখম হন বছর ৩৫-এর ওই যুবক। আহত যুবকের নাম চিরঞ্জিৎ দে। তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।[(ছবি) গোটা দেশের সঙ্গে অখিলেশ থেকে নাকভি হোলিতে মাতলেন সবাই, পাকিস্তানেও চলল হোলি খেলা ]

দোলের দিন রঙ খেলা নিয়ে দু'দলের মধ্যে তীব্র বচসা বাধে। পাঁচ-ছ'জন বহিরাগত যুবকের মধ্যে বচসা গড়ায় হাতাহাতিতে। সবাই ছিলেন মত্ত অবস্থায়। স্থানীয়রা ঝামেলা মেটানোর চেষ্টা করেও ব্যর্থ হন। সেইসময় চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন চিরঞ্জিৎ। তিনি এগিয়ে গিয়ে দু'পক্ষের মধ্যে বচসা মেটানোর চেষ্টা করেন।

রঙ খেলা নিয়ে বচসা, গন্ডগোল থামাতে গেলে যুবকের গায়ে গরম জল!

তখন সব গণ্ডগোল ফেলে টার্গেট হয়ে যান চিরঞ্জিৎ। চায়ের দোকান থেকে গরম জলের কেটলি তুলে নিয়ে সেই জল ঢেলে দেওয়া হয় চিরঞ্জিতের গায়ে। তাঁর গা পুড়ে যায়। সেইসময় মদপ যুবকদের হামলার হাত থেকে পালাতে গিয়ে পড়ে যান তিনি। তাঁর ডান পা ভেঙে যায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপরই মদ্যপ যুবকেরা পালিয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে যাদবপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে। সিসিটিভি-র ফুটেজ খতিয়ে দেখে শনাক্ত করার চেষ্টা হচ্ছে মদ্যপ যুবকদের। পুলিশ তল্লাশি চালাচ্ছে।

English summary
A young man went to stop quarrel of drunkard, he was attacked with hot water!
Please Wait while comments are loading...