Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মধ্যযুগীয় বর্বরতা! বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে যা ঘটল তা শুনে চমকে যাবেন

Subscribe to Oneindia News

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে এক মহিলার মাথা মুড়িয়ে গ্রামে ঘোরানো হল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নামখানায় দক্ষিণ চন্দননগরে। আক্রান্ত মহিলা আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। মহিলার স্বামী বুধবার অভিযোগ করছেন, তাঁর স্ত্রীর কোনও বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল না। উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে। তিনি নামখানা থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

অভিযোগ, এক যুবকের সঙ্গে ওই মহিলা ঘনিষ্ঠ হয়ে ঘুরছিলেন। তা দেখেই ক্ষেপে যান গ্রামবাসীরা। তাঁরা ওই মহিলাকে বেধড়ক মারধর করেন। তাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এখানেই শেষ নয়, এরপরই ঘটে নারকীয় কাণ্ডকারখানা। ওই মহিলার মাথা মুড়িয়ে দেওয়া হয়। তারপর গ্রামবাসীরা তাঁকে গোটা গ্রাম ঘোরান।

মধ্যযুগীয় বর্বরতা! বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে যা ঘটল তা শুনে চমকে যাবেন

আক্রান্ত মহিলার স্বামী জানতে পেরে এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন। তিনি জানান, তাঁর স্ত্রী কোনও অবৈধ সম্পর্কে জড়িত নন। তাঁর স্ত্রী এই গ্রামেরই মেয়ে, আবার এই গ্রামেরই বউ। তাঁকে গ্রামের সবাই-ই চেনেন। কোনওদিনও তাঁর বিরুদ্ধে এমন কোনও অভিযোগ ওঠেনি। কোনও ক্ষোভ থেকে এই ঘটনা ঘটিয়েছেন গ্রামবাসীরা। যাঁরা এই নারকীয় কাণ্ড ঘটিয়েছেন, তাঁদের শাস্তি চান আক্রান্ত মহিলার স্বামী।

থানায় গ্রামবাসীদের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে তিনি বলেন, এই নারকীয় ঘটনা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত। স্ত্রীর চরিত্র নিয়ে অভিযোগ ওঠার পরও সন্দেহ না করে তাঁর পাশে দাঁড়িয়ে লড়াই করার সাহস দেখানোয় আক্রান্ত মহিলার স্বামীকে বাহবা দিয়েছেন মহিলা কমিশনের চেয়ারপার্সন সুনন্দা মুখোপাধ্যায়, সমাজকর্মী স্বাতী ঘোষ-রা।

English summary
A woman attacked by villagers for having extra marital affair
Please Wait while comments are loading...