Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীরামপুরে গোষ্ঠীকোন্দল, সাসপেন্ড তৃণমূল কংগ্রেস কাউন্সিলর

Subscribe to Oneindia News

হুগলি, ৬ ফেব্রুয়ারি : তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর ঝুম মুখোপাধ্যায়কে সাসপেন্ড করা হল দল থেকে। তাঁর বিরুদ্ধে দলবিরোধী ক্রিয়াকলাপে মদত দেওয়ার অভিযোগ। সম্প্রতি তাঁর কাজকর্ম নিয়ে অসন্তুষ্ট হুগলি জেলা তৃণমূল নেতৃত্ব। সোমবার তৃণমূলের পক্ষ থেকে শ্রীরামপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ঝুম মুখোপাধ্যায়কে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়। তাঁর সাসপেন্ডের টিছি হাতে পেয়ে এই ঘোষণা করেন হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তপন দাশগুপ্ত।

সম্প্রতি শ্রীরামপুর কলেজের ছাত্র সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রবল আকার নিয়েছিল। ছাত্রভোটের দিন দলবল নিয়ে কলেজ ক্যাম্পাসে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ ছিল এই কাউন্সিলরের বিরুদ্ধে। এছাড়া স্থানীয় তৃণমূল নেতা সুজিত ভট্টাচার্যকে মারধরের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। তখন থেকেই দলের শীর্ষনেতৃত্বের কোপে পড়েন ঝুম।

শ্রীরামপুরে গোষ্ঠীকোন্দল, সাসপেন্ড তৃণমূল কংগ্রেস কাউন্সিলর

এবার তাঁর বিরুদ্ধে দল ব্যবস্থা গ্রহণ করল। এদিন হুগলি জেলা তৃণমূল সভাপতি বলেন, দলের ঊর্ধ্বে কেউ নন। সেই সহজ সরল কথাটা সবাই ভুলে যান। দল টিকিট দেয় বলেই কেউ কাউন্সিলর হন, কেই সাংসদ হন, কেউ বিধায়ক বা পঞ্চায়েত সদস্য। অথচ জন প্রতিনিধি হয়েই ধরাকে সরা জ্ঞান করতে শুরু করে কেউ কেউ। তাই এই সাসপেন্ড দলের অনেকের প্রতিই বার্তা।

English summary
A Trinamool Congress councillor was suspended due to group confliction at Srimpur of hooghly
Please Wait while comments are loading...