Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চাকরির টোপ দিয়ে হরিয়ানায় নিয়ে গিয়ে খুন দাঁতনের আদিবাসী কিশোরীকে

Subscribe to Oneindia News

পশ্চিম মেদিনীপুর, ৮ ফেব্রুয়ারি : এবার হরিয়ানায় খুন বাঙালি আদিবাসী কিশোরী! গ্রামেরই এক যুবক চাকরির টোপ দিয়ে হরিয়ানায় নিয়ে গিয়ে ওই আদিবাসী কিশোরীকে খুন করে বলে অভিযোগ। মঙ্গলবার রাতে ওই কিশোরীর দেহ নিয়ে আসা হয় পশ্চিম মেদিনীপুরের দাঁতনের গ্রামে। পুলিশ জানিয়েছে, নিহত কিশোরীর নাম সরস্বতী মুর্মু। এই ঘটনায় পুলিশ সুবল বারিক নামে এক যুবককে গ্রেফতার করেছে।

ঘটনার সূত্রপাত বছর দু'য়েক আগে। পশ্চিম মেদিনীপুরের দাঁতনের বাসিন্দা ওই কিশোরীদের অভাবের সংসার। গ্রামেরই এক যুবক তাকে কাজের টোপ দেয়। সংসারের দৈনদশ্য দূর করতে ওই যুবকের ডাকে সাড়া দিয়ে হরিয়ানায় চলে যায় কিশোরী। তারপর থেকে বাড়ির সঙ্গে সেই অর্থে কোনও যোগাযোগ ছিল না।

চাকরির টোপ দিয়ে হরিয়ানায় নিয়ে গিয়ে খুন দাঁতনের আদিবাসী কিশোরীকে

বেশ কিছুদিন সরস্বতীর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছিলেন না বাড়ির লোকজন। এরপর তাঁরা দাঁতন থানায় অভিযোগ দায়ের করেন। সেইমতো দাঁতন পুলিশ হরিয়ানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। তারপরই খবর আসে হরিয়ানায় ওই কিশোরীর রহস্যজনক মৃত্যুর। তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। দাঁতন থানার পুলিশের সহায়তায় হরিয়ানা থেকে ফিরিয়ে আনা হয় দেহ।

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে এটি একটি খুনের ঘটনা। কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে সুবল বারিক নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশ এই খুনের মোটিভ জানতে তদন্ত শুরু করেছে।

English summary
A tribal teenage girl of West Medinipur was murdered at Hariana. She was murdered to bait of jobs.
Please Wait while comments are loading...