Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রেলিং-এ ধাক্কা বাইকের, ব্রিজ থেকে নিচে পড়ে মৃত মাধ্যমিক পরীক্ষার্থী-সহ ২

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৭ ফেব্রুয়ারি : নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা মারল বাইক। ছিটকে ব্রিজ থেকে নিচে পড়ে গেল দুই বাইক আরোহী। বেপরোয়া গতির বলি হয়ে মৃত্যু হল মাধ্যমিক পরীক্ষার্থী-সহ দু'জনের। রবিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার কামালগাজিতে এই দুর্ঘটনা ঘটে। মৃত মাধ্যমিক পরীক্ষার্থী পায়েল গুহ ও তার বন্ধু রাহুল মুখোপাধ্যায়। দু'জনেই নেতাজিনগর-কুঁদঘাটের বাসিন্দা। দুই বাইক আরোহীই হেলমেটহীন ছিলেন। সেই কারণেই দু'জনেরই মাথায় সাঙ্ঘাতিক আঘাত লেগে মৃত্যু হয়।

দু'টি বাইকে চড়ে চার বন্ধু রবিবার রাতে গিয়েছিলেন কামালগাজিতে আরেক বন্ধুর বাড়িতে। সেখান থেকে রাতে ফেরার সময়ই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। কামালগাজি উড়ালপুলের উপর বেপরোয়া গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা মারে বাইকটি। বাইক চালাচ্ছিল রাহুল। পিছনে বসা পায়েল ছিটকে ব্রিজ থেকে পড়ে যায় নিচে। রাহুল ব্রিজের উপর ছিটকে পড়ে। প্রত্যক্ষদর্শীরা, দু'জনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

রেলিং-এ ধাক্কা বাইকের, ব্রিজ থেকে নিচে পড়ে মৃত মাধ্যমিক পরীক্ষার্থী-সহ ২

এদিকে সোমবার ভোররাতে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় ছ'নম্বর জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মেরে উল্টে গেল একটি গাড়ি। এই ঘটনায় মৃত্যু হয় দু'জনের। জখম হন দু'জন। তাঁদের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাওড়ার সাঁতরাগাছি থেকে ওড়িশার বালেশ্বর গিয়েছিলেন।

English summary
Reckless speed, to lost control bike hit the railing. A Madhyamik candidate and her friend is died.
Please Wait while comments are loading...