Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইভটিজিংয়ের প্রতিবাদ, চলন্ত ট্রেনে মহিলা পুলিশ কর্মীর গলায় ক্ষুর চালিয়ে পালাল দুষ্কৃতী

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ ফেব্রুয়ারি : চলন্ত ট্রেনে মহিলা পুলিশ কর্মীর গলায় ক্ষুর চলল এবার। ফের রেলের নিরাপত্তা প্রশ্নের মুখে। মহিলা যাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদ করে দুষ্কৃতী হামলার শিকার হলেন মহিলা পুলিশ কর্মী পিয়ালি বড়ুয়া। শুক্রবার রাতে শিয়ালদহ-বনগাঁ লোকালে এই ঘটনা ঘটে। অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই মহিলা পুলিশ কর্মী। যাত্রীরা ধাওয়া করেও ধরতে পারেনি দুষ্কৃতীকে। রেল পুলিশ তদন্ত শুরু করেছে।

ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন গড়ফা থানার এসআই পিয়ালি বড়ুয়া। আপ বনগাঁ লোকালে চেপেছিলেন। ট্রেন ছাড়ার পরই এক যুবক মহিলাদের উত্যক্ত করতে শুরু করে। পিয়ালিদেবী প্রতিবাদ করেছিলেন ইভটিজিংয়ের। তারপর যুবকের সঙ্গে বচসা বেধে যায় পিয়ালির। বচসা চলাকালীন আমচকাই পকেট থেকে ক্ষুর বের করে পিয়ালি দেবীর গলায় চালিয়ে দেয় ওই দুষ্কৃতী।

ইভটিজিংয়ের প্রতিবাদ, চলন্ত ট্রেনে মহিলা পুলিশ কর্মীর গলায় ক্ষুর চালিয়ে পালাল দুষ্কৃতী

নিজেকে সরিয়ে নেওয়া গলার পাশ দিয়ে চলে যায় ক্ষুরটি। গলার খানিক অংশ কেটে গেলেও এ যাত্রায় প্রাণে বেঁচে যান তিনি। ওই দুষ্কৃতী তারপর এক মুহূর্তও অপেক্ষা না করে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পালিয়ে যায়। ট্রেন থামলে তাকে ধাওয়া করেও নাগাল পাননি যাত্রীরা। এরপর শিয়ালদহ জিআরপি-তে লিখিত অভিযোগ দায়ের করেন পিয়ালি বড়ুয়া। তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
A lady police employee was attacked by criminal to protest of teasing in moving train.
Please Wait while comments are loading...