Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, প্রেমিকের বাড়িতে মিলল বধূর ঝুলন্ত দেহ

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২৩ মার্চ : প্রেমিকের বাড়িতে মিলল বধূর ঝুলন্ত দেহ। বৃহস্পতিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ঘোষপাড়ায় বধূর দেহ উদ্ধারের পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। ভাঙচুর চালানো হয় অভিযুক্তের বাড়ি। অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কের টানাপোড়েনের জেরে এই রহস্য মৃত্যু। আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধন্দে পুলিশ।

এদিন সকালে এলাকারই এক গৃহবধূ শম্পা মণ্ডলের দেহ উদ্ধার হয় বিপ্লব সেন নামে এক যুবকের ঘর থেকে। অভিযুক্ত যুবক বিপ্লব সেনও বিবাহিত। কিছুদিন ধরে বিপ্লবের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শম্পা। তারপরই সংসারে অশান্তি শুরু হয়। শ্বশুরবাড়ি ত্যাগ করে ভাড়া বাড়িতে উঠে যান ওই গৃহবধূ।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, প্রেমিকের বাড়িতে মিলল বধূর ঝুলন্ত দেহ

বছর খানেক ধরে আলাদা থাকার পর ফের স্বামীর কাছে ফিরতে চাইছিলেন ওই গৃহবধূ। তারপরই ঘটে গেল এই রহস্য মৃত্যু। বধূর দেহ মিলল প্রেমিক বিপ্লব সেনের বাড়ি থেকে। অভিযোগ, শম্পাকে বাড়িতে ডেকে এনে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তারপর দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশ খতিয়ে দেখছে মৃত্যুর কারণ। দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই স্পষ্ট হয়ে যাবে মৃত্যুর কারণ। ঘটনার পর থেকে বেপাত্তা প্রেমিক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

English summary
A house wife's dead body was rescued from lover's house.
Please Wait while comments are loading...