Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আলুর বন্ড পাইয়ে দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব, অভিযুক্ত তৃণমূল নেতা

Subscribe to Oneindia News

জলপাইগুড়ি, ১০ মার্চ : মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, জলপাইগুড়ি তৃণমূলের কংগ্রেসের ওই শ্রমিক নেতা আলুর বন্ড পাইয়ে দেওয়ার নাম করে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন মহিলাকে। ধূপগুড়ি থানায় শ্রমিক নেতা অনন্ত রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মহিলা। প্রথমে পুলিশ অভিযোগ নিতে না চাইলেও পরে তদন্ত শুরু করেছে পুলিশ।

দুই ছেলেকে নিয়ে জলপাইগুড়ি শালবাড়ি এলাকায় থাকেন ওই গৃহবধূ। জটেশ্বর এলাকায় তিনি আলু চাষ করেন। কিন্তু আলু রাখার বন্ড পাচ্ছিলেন না। ফলে পড়েছিলেন ঘোর বিপাকে। সেই কারণেই তিনি তৃণমূল নেতা অনন্ত রায়ের শরণাপন্ন হন। মা-মাটি-মানুষের নেতার কাছে তিনি দাবি করেন অনন্ত তিনটি বন্ড পাইয়ে দেওয়ার।

আলুর বন্ড পাইয়ে দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব, অভিযুক্ত তৃণমূল নেতা

স্বামী কেরালায় থাকেন। সেই সুযোগ নিয়ে তৃণমূলের শ্রমিক নেতা প্রস্তাব দেন, তিনটি নয়, তাঁকে ১০টি বন্ড পাইয়ে দেবেন। কিন্তু বিনিময়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে হবে। তাতে রাজি হননি মহিলা। তখনই ওই আলুচাষি মহিলা ভাবেন উচিত শিক্ষা দিতে হবে তৃণমূল নেতাকে। পরদিন তাই মোবাইলে ফোন করে অনন্ত রায়ের সমস্ত কথা রেকর্ড করে নেন তিনি।

তারপর ধূপগুড়ি থানা পুলিশের হাতে তিনি এই প্রমাণ তুলে দেন। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। পরে এফআইআর দায়ের হয় নেতার বিরুদ্ধে। অনন্তবাবু অভিযোগ করেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। তাঁর দলেরই কয়েকজন নেতা তাঁর বদলান করতে এইসব করাচ্ছে। তিনি কখনই ওই ধরনের কোনও প্রস্তাব দেননি।

জেলা তৃণমূল সভাপতি এই অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দিয়েছেন। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। দলের উচ্চ নেতৃত্বকে বিষয়টি জানানো হয়েছে।

English summary
A house wife get bad request from TMC leader to give potato bond!
Please Wait while comments are loading...