Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘একটা গুণ্ডা, আর একটা পাণ্ডা গোটা দেশ জ্বালাচ্ছে’, কেন্দ্রের মোদী সরকারকে বেনজির আক্রমণ মমতার

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ২১ ডিসেম্বর : 'একটা গুণ্ডা, আর একটা পাণ্ডা। গোটা দেশ জ্বালাচ্ছে। দেশে দুর্ভিক্ষ ডেকে এনেছে এই সরকার। দেশকে বাঁচাতে তাই মোদী সরকারকে তাড়াতাড়ি তাড়ান। জোট বাধুন, তৈরি হন।' ফের কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র ভাষায় তোপ দাগলেন মুখ্যমন্ত্রী। বুধবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে প্রশাসনিক বৈঠক থেকে নোট ইস্যুতে ফের নরেন্দ্র মোদীকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন একেবারে চাঁছাছোলা ভাষায় মুখ্যমন্ত্রী বলেন, সবচেয়ে বড় চোর মোদী সরকার আর অমিত শাহের দল। এদিন প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তদন্ত দাবি করেন তিনি। তিনি বলেন, 'এই নোট বাতিলের পিছনে বড় দুর্নীতি রয়েছে। স্বাধীনতার পর অনেক প্রধানমন্ত্রী এসেছেন। এমন প্রধানমন্ত্রী দেখিনি। একটা ভণ্ড রাজনৈতিক দল শুধু হিংসা ছড়ায়। তাই মোদি সরকারকে তাড়াতাড়ি তাড়ান। জোট বাঁধুন।'

‘একটা গুণ্ডা, আর একটা পাণ্ডা গোটা দেশ জ্বালাচ্ছে’, কেন্দ্রের মোদী সরকারকে বেনজির আক্রমণ মমতার

সেইসঙ্গে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চ্যালেঞ্জ ছুড়ে দেন কেন্দ্রের সরকারের দিকে। তিনি বলেন, ক্ষমতা থাকলে জেলে ঢোকান। নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ করলেই এজেন্সির ভয় দেখাচ্ছে। আসলে চুরি করেছেন আপনি। একথা বারবার বলব। তাই হয় মোদী থাকবে নতুবা দেশ থাকবে। দেশকে বাঁচাতেই দরকার মোদী সরকারকে হটানো।

মমতা বলেন, পরিকল্পনা না করে সাধারণ মানুষের টাকা লুঠ করে নেওয়া হয়েছে। দু'হাজার টাকার নোট নিয়ে মানুষ কিছুই করতে পারছে না। ২৪ হাজার টাকা করে ক'জন তুলে পারছেন? প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একশো দিনের কাজ করেও মানুষ অর্জিত টাকা তুলতে পারছেন না। ব্যাঙ্কে টাকা থাকলে কী হবে, মানুষের হাতে টাকা নেই। ব্যাঙ্ক টাকা না থাকলে কী করে দেবে। তাহলেই ভাবুন, কোন সরকারে অধীনে আমরা বাস করছি!

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন অভিযোগ করেন, সবথেকে বেশি টাকা আছে বিজেপি পার্টির কাছে। কই তাদের নেতাদের কেন ধরা হচ্ছে না। ঢাল নেই, তরোয়াল নেই নিধিরাম সর্দার একটা সরকার। বারবার অবস্থান বদলাচ্ছে। আজ টাকা কেড়েছে, কাল গয়না কাড়বে, পরশু জমি কাড়বে। ফের কেন্দ্রের এই সরকারকে বোবা-কালার সরকার বলে ব্যাখ্যা করেন তিনি। তিনি বলেন, কেন্দ্রের সরকার না পায় শুনতে, না পায় দেখতে। গায়ের জোরে যা ইচ্ছা তাই করছে।

সকাল, দুপুর সন্ধ্যে, রাত এক একরকম কথা বলছে। গোটা দেশ লুঠ করবে কেন্দ্রের এই সরকার। সংবিধান না মেনে যথেচ্ছাচার করছে কেন্দ্রীয় সরকার।

গোটা দেশবাসীকেই একটা কালো দিনের মধ্য দিয়ে যেতে হচ্ছে। সাধারণ মানুষকে চোর অপবাদ দেওয়া হচ্ছে। এমনই অবস্থা তৈরি হয়েছে যে, পেনশন পাবেন না, কোনও উন্নয়ন হবে না। নোট বাতিল দেশকে দুর্ভিক্ষের দিকে নিয়ে যাচ্ছে।

English summary
A gangster and a panda burn the whole country,' Mamata attack Modi government.
Please Wait while comments are loading...