Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচবিহারে থেকে উদ্ধার আরও ১ শিশু, ধৃত চিকিৎসককে জেরায় মিলল সন্ধান

Subscribe to Oneindia News

কোচবিহার, ১৬ ডিসেম্বর : কোচবিহারের মহিষবাথান থেকে উদ্ধার হল আরও এক শিশু। এবার ১৪ মাসের এক শিশু উদ্ধার হল সাথী আচার্যের বাড়ি থেকে। এই সাথী আচার্যের বাড়ি থেকেই কিছুদিন আগে দুই শিশু উদ্ধার হয়।কোথা থেকে সাথীর বাড়িতে এত শিশু আসছে, তা নিয়ে ধন্দে পুলিশ। এবার কোচবিহার থেকে ধৃত চিকিৎসককে জেরা করে এই শিশুটির সন্ধান পান তদন্তকারীরা। শিশুটিকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে রাখা হয়েছে।

বাদুড়িয়ার নার্সিংহোমে শিশু পাচার চক্র সামনে আসার পরই একে একে নার্সিংহোম ও চিকিৎসকের নাম জড়িয়ে পড়েছে। সামনে এসেছে রাজ্যজুড়ে ছড়িয়ে থাকা শিশু পাচার চক্রের জাল। সেই জাল কাটতেই তৎপর সিআইডি।

কোচবিহারে থেকে উদ্ধার আরও ১ শিশু, ধৃত চিকিৎসককে জেরায় মিলল সন্ধান

নার্সিংহোমগুলিতে শিশু পাচার চক্রের কাহিনি যখন প্রকাশ্যে আসছে, তখনই কোচবিহারের মহিষবাথানে সাথী আচার্য নামে ওই মহিলার কাছে দুই শিশুর উপস্থিতি নিয়ে প্রশ্ন তৈরি হয়।

দুই শিশু কোথা থেকে এল, সেই বিষয়ে যথাযথ উত্তর দিতে পারেনি সাথী। দেখাতে পারেনি কোনও কাগজপত্রও। সাথী জানায়, একটি শিশু তাঁর দিদির, আর এক শিশু স্থানীয় এক ডাক্তারবাবু তাঁকে মানুষ করতে দিয়েছেন। সন্দেহ দানা বাঁধে তাতেই। গ্রেফতার করা হয় সাথীকে। গ্রেফতার করা হয় ওই চিকিৎসককেও।  ধৃত চিকিৎসক এন মহাপাত্রকে জেরা করেই ১৪ মাসের শিশুটির সন্ধান মেলে।

পুলিশ এখন জানার চেষ্টা চালাচ্ছে, এই চক্র জেলার আরও কোথায় কোথায় ছড়িয়ে রয়েছে।

English summary
A children rescued from cochbihar. This 14 years old children was hidden in sathi acarya's home. The arrested doctor admitted this in investigation
Please Wait while comments are loading...