Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নেতার বাড়িতেই বোমার কারখানা! বিস্ফোরণে উড়ল বাড়ির ছাদ

Subscribe to Oneindia News

ফের বোমা বিস্ফোরণে উড়ল বাড়ি। বিষ্ণুপুরের পর বীরভূমের লোকপুর। অভিযোগ, এই বাড়িটিকে বোমা তৈরির কারখানা হিসেবে ব্যবহার করা হত। এই ঘটনায় আঙুল উঠেছে তৃণমূল নেতা শেখ সমীরচাঁদের দিকে। শেখ সমীরচাঁদেরই বাড়ি ওইটি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত নেতা ও তাঁর শাগরেদ পিয়ার।

মঙ্গলবার সকাল ন'টা নাগাদ প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, ছাদের অ্যাসবেস্টসের চাল উড়ে যায়। চালটি উড়ে গিয়ে পড়ে পাশের একটি গাছে। পুরো বাড়ি ধূলিসাৎ হয়ে যায়। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। এই বাড়িতে কী ধরনের বোমা মজুত ছিল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ও বম্ব স্কোয়াড।

বীরভূমে বিস্ফোরণে উড়ল তৃণমূল নেতার বাড়ি

বিস্ফোরণের পরই ঘটনাস্থলে পৌঁছয় লোকপুর থানার পুলিশ। ঘটনাস্থলে আসে বম্ব স্কোয়াডের সদস্যরা। তাঁরা যৌথ তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, এর আগেও পুলিশের কাছে বহুবার অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু কোনও লাভ হয়নি। শেষপর্যন্ত দুর্ঘটনা ঘটেই গেল ওই বাড়িতে।

অভিযুক্তরা শাসকদলের নেতা হওয়াতেই পুলিশ তাদের ধারেকাছে যায়নি বলে অভিযোগ। এবার দুর্ঘটনা ঘটার পরই পুলিশ কোমর বেঁধে তদন্তে নামল। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, এই বাড়িটি আগে বসত বাড়ি হিসেবে ব্যবহার হত। কিন্তু বছর সাতেক হল বাড়িটি ছেড়ে অন্যত্র বসবাস শুরু করে সমীরচাঁদ। তারপর থেকেই এই বাড়িটিতে অবাধে বোমা তৈরির কাজ চলত।

English summary
A blast occurs at Trinamool Congress leader's house in Birbhum.
Please Wait while comments are loading...