Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কয়লা মাফিয়াদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম ৫ পুলিশ, গুলিবিদ্ধ ১

Subscribe to Oneindia News

বীরভূম, ১ এপ্রিল : কয়লা মাফিয়াদের সঙ্গে গুলির লড়াইয়ে গুরুতর জখম হলেন পাঁচ পুলিশ কর্মী। জখম পুলিশ কর্মীদের মধ্যে অরূপ মান্না নামে এক পুলিশ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর পায়ে একটি গুলি লাগে। গুলিবিদ্ধ ওই পুলিশ কর্মীকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে কয়লা মাফিয়াদের সঙ্গে পুলিশের দফা দফায় এই সঙ্ঘর্ষ বাধে বীরভূমের কাঁকরতলার বড়রা গ্রামে।

কয়লা মাফিয়াদের সঙ্গে গুলির লড়াইয়ে গুরুতর জখম হলেন পাঁচ পুলিশ কর্মী। জখম পুলিশ কর্মীদের মধ্যে অরূপ মান্না নামে এক পুলিশ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর পায়ে একটি গুলি লাগে।

বড়রা গ্রামের একটি কয়লা ডিপো থেকে বেআইনি ভাবে কয়লা তোলা হচ্ছিল। বেআইনিভাবে গোরুর গাড়ি ও যন্ত্রচালিত ভ্যানে এই কয়লা পাচার করার সময় তীব্র বচসা বাধে। কয়লা মাফিয়াদের এই বচসা থেকে সঙ্ঘর্ষ মেটাতে পুলিশ হস্তক্ষেপ করে। তখন কালো শেখ নামে এক কয়লা মাফিয়াকে মীমাংসা করার জন্য নিয়ে আসে পুলিশ।

কালো শেখকে গ্রেফতার করা হয়েছে ভেবে তার অনুগামীরা পুলিশকে ঘিরে ফেলে। পুলিশের রাস্তা আটকে হামলা চালায় কয়লা মাফিয়ার দলবল। তখন পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। এই ঘটনায় মোট পাঁচজন পুলিশ কর্মী গুরুতর জখম হন। অরূপ মান্নার পায়ে গুলি লাগে। বোমাও ছোড়া হয়। এরপর বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে এলাকায়। পরিস্থিতি থমথমে এলাকায়।

English summary
5 police were injured in clashes firing with coal mafia
Please Wait while comments are loading...