Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বীরভূমে নয়নজুলিতে উল্টে গেল ট্যুরিস্ট বাস, মৃত ৫

  • Posted By:
Subscribe to Oneindia News

ইলামবাজার, ২২ জানুয়ারি : বীরভূমের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবোঝাই বাস। নয়নজুলিতে বাস পড়ে মৃত ৫ জন। এদের মধ্যে ৩ জন মহিলা রয়েছেন বলে খবর। ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন।

ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারের কাছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রের পাশাপাশি বোলপুর মহকুমা হাসপাতালে ও দুর্গাপুরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

বীরভূমে নয়নজুলিতে উল্টে গেল ট্যুরিস্ট বাস, মৃত ৫

জানা গিয়েছে, দুর্গাপুরের একটি বেসরকারি ট্যুরিস্ট বাসই দুর্ঘটনার কবলে পড়েছে। বাসটি দুর্গাপুর থেকে মুর্শিদাবাদে হাজারদুয়ারিতে গিয়েছিল। সেখান থেকে রাতে তারাপীঠ পৌঁছয়। এরপরে এদিন ভোরে দুর্গাপুরের উদ্দেশে রওনা দিলে পথেই ইলামবাজারের কাছে নয়নজুলিতে উল্টে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ট্যুরিস্ট বাসটি ৬০ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার পথে ইলামবাজারের সুনমুনি মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে উল্টে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে পাঁচজন মারা গিয়েছে তাদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। তাদের মধ্যে একজন পুরুষ ও বাকী দুজন মহিলা, এবং আর এক পরিবারের ২ জন মারা গিয়েছেন, তাঁরা সম্পর্কে মা-ছেলে। এদের প্রত্যেকের বাড়িই দুর্গাপুর এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

English summary
5 died, 40 injured as bus falls in trench in Birbhum, West Bengal
Please Wait while comments are loading...