Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জুয়ার ঠেকের প্রতিবাদে চলল গুলি, গুলিবিদ্ধ ৪, বাঁশ দিয়ে পেটানো হল প্রতিবাদীকে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

উত্তর দিনাজপুর , ১৩ অক্টোবর : জুয়ার ঠেকের প্রতিবাদ করে বাঁশ পেটা খেলেন প্রতিবাদী। গ্রামবাসীরা তাঁকে বাঁচাতে গেলে চলল দেদার গুলি। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে গুরুতর জখম হলেন চার গ্রামবাসী। চাঞ্চল্যকর এই ঘটনা উত্তর দিনাজপুরের ইসলামপুরে।

পুজোর আগে থেকেই ইসলামপুরের দক্ষিণ মাটিগুণ্ডায় জুয়ার ঠেক চলছিল রমরমিয়ে। পাড়ার ছেলেরা ওই জুয়ার আসরে সর্বস্ব খোয়াচ্ছিল, অশান্তি বাড়ছিল পরিবারে। তাই জুয়ার ঠেকের প্রতিবাদে গর্জে উঠেছিল স্থানীয় এক যুবক। জুয়াড়িরা তাঁকে মাটিতে ফেলে বাঁশ দিয়ে পেটায় বলে অভিযোগ।

জুয়ার ঠেকের প্রতিবাদে চলল গুলি, গুলিবিদ্ধ ৪, বাঁশ দিয়ে পেটানো হল প্রতিবাদীকে

ওই যুবককে বাঁচাতে ছুটে যান গ্রামবাসীরা। তখনই রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। গ্রামবাসীদের সঙ্গে খণ্ডযুদ্ধ বেধে যায় জুয়াড়িদের। গ্রামবাসীদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। চারজন গ্রামবাসী এই ঘটনায় গুলিবিদ্ধ হন। তাঁদের ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। দুষ্কৃতীরা ঘটনার পর থেকেই পলাতক। পুলিশ তাদের খোঁজে তদন্ত শুরু করেছে।

অন্যদিকে নিউটাউনে সিণ্ডিকেট-রাজের প্রতিবাদ করে আক্রান্ত হন এক বৃদ্ধ। শিশির পুততুণ্ডু নামে ওই বৃদ্ধের কাছ থেকে জোর করে জমি নেওয়ার চেষ্টা চালায় তৃণমূল ঘনিষ্ঠ কিছু ব্যবসায়ী। নির্মাণ শিল্পের জন্য শিশিরবাবু জমি দিতে অস্বীকার করেন। তখন তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলেও অভিযোগ করেন তিনি। এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

English summary
4 man wounded by bullet,one man beaten up for protest against gambling
Please Wait while comments are loading...