Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখমন্ত্রীর সভায় যাওয়ার পথে দুর্ঘটনা, জখম এএসআই-সহ ৩০ পুলিশ ও সিভিককর্মী

কোচবিহারে প্রশাসনিক বৈঠকের পর আজ আবার সরকারি জনসভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই কারণেই পুলিশ ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে ঘটে গেল দুর্ঘটনা।

Subscribe to Oneindia News

কোচবিহার, ২৫ এপ্রিল : কোচবিহারে প্রশাসনিক বৈঠকের পর আজ আবার সরকারি জনসভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই কারণেই পুলিশ ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে ঘটে গেল দুর্ঘটনা। ট্রাকের সঙ্গে পুলিশের গাড়ির সংঘর্ষে জখম হলেন এক এএসআই-সহ ৩০ জন সিভিক ভলেন্টিয়ার। মঙ্গলবার কোচবিহারের ধর্মতলা মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটে।

মুখমন্ত্রীর সভায় যাওয়ার পথে দুর্ঘটনা, জখম এএসআই-সহ ৩০ পুলিশ ও সিভিককর্মী

মুখ্যমন্ত্রীর প্রশাসনিক জনসভার দায়িত্ব পালনে পুলিশ ভ্যানে করে রওনা দিয়েছিলেন পুলিশকর্মীরা। ফাঁসিদেওয়া থেকে ৩০ জনের একটি দল ভ্যানে করে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রীর সভাস্থলে। সেই সময় ধর্মতলার কাছে বালি বোঝাই একটি লরি ধাক্কা মারে পুলিশ ভ্যানে। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ভ্যানটি। জখম হন পুলিশ ও সিভিক কর্মীরা।

আহতদের উদ্ধার করে কোচবিহারের এমজেএন হাসপাতালে পাঠানো হয়েছে। এই ভ্যানেই ছিলেন ফাঁসিদেওয়া থানার এএসআই বিপ্লব বর্মন। তিনিও গুরুতর জখম হয়েছেন। মুখ্যমন্ত্রীর সভার মাঝেই এত সংখ্যক পুলিশের জখম হয়ে যাওয়ায়, তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন পুলিশের একাংশ। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

English summary
30 police injured in road accident at Cochbihar.
Please Wait while comments are loading...