Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৩ বছরের শিশুকে একা রেখে কাজে গেছেন বাবা-মা, দরমার বাড়িতে আগুন লেগে মর্মান্তিক মৃত্যু বেহালায়

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ ফেব্রুয়ারি : দরমার ঘরে আগুন লেগে পুড়ে মৃত্যু হল তিন বছরের শিশুর। চাঞ্চল্যকর এই ঘটনা বেহালার জয়শ্রীর। শনিবার সকালে শিশুটিকে একা রেখে দিয়ে কাজে গিয়েছিলেন বাবা-মা। ঘরের ভিতরে একা খেলছিল শিশুটি। আচমকাই আগুন লেগে যায় বাড়িটিতে। মর্মান্তিক মৃত্যু ঘটে শিশুটির। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত শিশউটির নাম কৌস্তভ রায়।

দরমার বাড়িতে খুব দ্রুত আগুন ছড়িয়ে পড়ায় আগুনের লেলিহান শিখায় শোচনীয়ভাবে অগ্নিদগ্ধ হয়ে পড়ে শিশুটি। ভয়াবহ আগুনের হাত থেকে প্রতিবেশীরা শিশুটিকে উদ্ধার করলেও শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়। কৌস্তভের দিদি বাইরে খেলছিল, ফলে প্রাণে বেঁচে যায় সে।

৩ বছরের শিশুকে একা রেখে কাজে গেছেন বাবা-মা, দরমার বাড়িতে আগুন লেগে মর্মান্তিক মৃত্যু বেহালায়

দমকল ও পুলিশকে খবর দেওয়া হয়। দমকলের দু'টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। আগুন লাগার কারণ জানার চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিক তদন্তে দমকল ও পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লাগে।

দরমার বাড়ি হওয়ায় আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে। তিন বছরের শিশুটি ভয়াবহ সেই আগুনের গ্রাস থেকে বেরিয়ে আসতে পারেনি। প্রতিবেশীরা যখন লক্ষ্য করেন, তখন অনেক দেরি হয়ে গিয়েছে। ফলে শিশুটিকে বাঁচানো সম্ভব হয়নি।

English summary
3-year-old child was dead to burn in house of stuff at Behala.
Please Wait while comments are loading...