Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্যাতনের অভিযোগে হোম থেকে ফেরার ২০ কিশোর, পরে উদ্ধার ১৬ জন

  • Written By:
Subscribe to Oneindia News

হাওড়া, ১৮ ডিসেম্বর : সরকারি সাহায্যপ্রাপ্ত হোমের আবাসিকদের উপরে ফের নির্যাতনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোম থেকে ২০ জন কিশোর পালিয়ে গিয়েছিল। তবে তার মধ্যে ১৬ জনকে এলাকা থেকেই উদ্ধার করা হয়েছে। বাকী ৪ জন এখনও নিখোঁজ।

জানা গিয়েছে, শুক্রবার রাতে হোমের পাচিল টপকে পালায় ২০ জন কিশোর। হোম কর্তৃপক্ষ বিষয়টি জানতেই পারেনি। পরে এলাকাবাসী হোমের কয়েকজনকে ঘোরাঘুরি করতে দেখে ফেরত দিয়ে আসে।

নির্যাতনের অভিযোগে হোম থেকে ফেরার ২০ কিশোর, পরে উদ্ধার ১৬ জন

সবমিলিয়ে মোট ১৬জনকে উদ্ধার করে হোমে ফিরিয়ে আনা হয়েছে। বাকী ৪ জনের খোঁজে অভিযান চালানো হচ্ছে। তাদের খোঁজে পুলিশে অভিযোগ জানিয়ে নিখোঁজ ডায়েরি করা হয়েছে বলে হোম কর্তৃপক্ষ জানিয়েছে।

এদিকে বাগনান থানার পুলিশের তরফে দাবি, এমন কোনও অভিযোগই নাকি দায়ের হয়নি। গোটা ঘটনা জেলাশাসক শুভাঞ্জন দাসের গোচরে এলে তিনি সঙ্গে সঙ্গে তদন্তের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে বহু সরকারি ও সরকারি সাহায্যপ্রাপ্ত হোমে শিশুদের উপরে শারীরিক অত্যাচার, যৌন নির্যাতনের ঘটনা সামনে এসেছে। সরকারি তরফে নানা পদক্ষেপও করা হয়েছে। তবে বাস্তবে যে চিত্রটা বিশেষ পাল্টায়নি, ফের তার প্রমাণ পাওয়া গেল।

English summary
20 children flee from home in Bagnan, Howrah for physical torture. 16 of them returned to home again. police investigating the matter.
Please Wait while comments are loading...