Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রসপুঞ্জে একমাস জারি ১৪৪ ধারা, দুর্ঘটনায় মৃতের পরিবারকে ক্ষতিপূরণ ঘোষণা

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ১৯ জানুয়ারি : বিষ্ণুপুরের রসপুঞ্জে স্কুল বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করল রাজ্য সরকার। দুর্ঘটনায় মৃতদের পরিবার পিছু দু'লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করা হয় রাজ্য সরকারে পক্ষ থেকে। শুধু রসপুঞ্জের ঘটনাই নয়, বীরভূমের দুর্ঘটনা মৃত আট জনের পরিবারকেও ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়।

এদিকে দুর্ঘটনার দিন থেকেই উত্তাল রসপুঞ্জ। বুধবার অভিযুক্তকে গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ। তা সত্ত্বেও রোষের আগুনে উত্তাপ ছড়াচ্ছে প্রতিদিন। রসপুঞ্জের পুলিশ ফাঁড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। তারই জেরে এদিন এলাকায় ১৪৪ ধারা জারির ঘোষণা করা হয়। আগামী একমাস এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে বলে দানায় দক্ষিণ ২৪ পরগনা পুলিশ প্রশাসন।

রসপুঞ্জে একমাস জারি ১৪৪ ধারা, দুর্ঘটনায় মৃতের পরিবারকে ক্ষতিপূরণ ঘোষণা

স্কুলের সামনে স্টান্টবাজিতে পড়ুয়া-সহ চারজনকে পিষে দেওয়ার ঘটনায় বুধবারও উত্তপ্ত ছিল রসপুঞ্জ। দফায় দফায় অবরোধ চলেছে। পুলিশ ফাঁড়িতে আগুন লাগিয়ে বিক্ষোভ দেখানো হয়েছে। তাই পুলিশ এবার কড়া পদক্ষেপ নিল। যদিও বৃহস্পতিবার সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। দু'দিন বন্ধ থাকার পর খুতলে শুরু করেছে দোকানপাট।

English summary
144 rule issued for Raspunja during a month. The state government announced compensation to the families of dead in accident.
Please Wait while comments are loading...