Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাদুড়িয়াকাণ্ডে মৃত ১, হিংসার ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের বিজেপির

  • Posted By:
Subscribe to Oneindia News

বাদুড়িয়াকাণ্ডে আহত একজনের মৃত্যু হল কলকাতার আর জি কর হাসপাতালে। মৃতের বয়স ৪৫ বছর। তিনি বসিরহাটের কাকড়া এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। এদিকে , ওই ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পৌঁছন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় , দিলীপ ঘোষ ও লকেট চট্টোপাধ্যায়।

বিজেপি নেতাদের হাসপাতালে পৌঁছনোর পরই তাঁদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। তৃণমূল কর্মীদের রুখতে বেগ পেতে হয় পুলিশকেও। ফলে, আর জি কর হাসপাতালের সামনের এলাকা কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। উল্লেখ্য, বসিরহাটের ঘটনা নিয়ে জনস্বার্থ মামলা দায়ের করেছে বিজেপি। বিজেপির লিগ্যাল সেলের তরফে এই মামলা দায়ের করা হয়েছে।

বাদুড়িয়াকাণ্ডে মৃত ১, হিংসার ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের বিজেপির

এর আগে , উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাদুড়িয়াতে সংঘর্ষের ঘটনায় আহত হন ওই ব্যক্তি , তাঁকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার আর.জি কর হাসপাতালে ভর্তি করা হয়। এক প্রথমসারির ইংরাজি দৈনিক সংবাদপত্রের খবর অনুযায়ী বাদুড়িয়াকাণ্ডে এখনও পর্যন্ত আহত হয়েছেন ২১ জন। তাঁদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের নিরাপত্তা সুনিশ্চিত করতে হাসপাতালে রয়েছে কড়া পুলিশি প্রহরা।

এদিকে, বসিরহাটে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রায় ৪০০ জন বিএসএফ জওয়ান মোতায়েন করা হয়েছে। জানা গিয়েছে বুধবার থেকে পরিস্থিতি খানিকটা নিয়ন্ত্রণে এসেছে। গোটা এলাকাতে শান্তি বজায় রাখার ডাক দেওয়া হয়েছে প্রশাসনের তরফে।

English summary
A man 45, was brought to Kolkata from a government hospital in Basirhat on Tuesday, where he was admitted in a critical condition. 21 people have been injured in the violence since Monday night. Of the injured, eight people have been shifted to Kolkata's RG Kar hospital in critical condition.
Please Wait while comments are loading...