Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অকালে ঝরে গেল প্রাণ, ভারতীয় হকি খেলোয়াড়ের অস্বাভাবিক মৃত্যু ঘিরে সন্দেহের ছায়া

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় হকি দলের তরুণী খেলোয়াড়ের রহস্য মৃত্যু। মাত্র ২০ বছরের জ্যোতি গুপ্তার মৃতদেহ উদ্ধার হল হরিয়ানার রেওয়ারি -র রেলওয়ে ট্র্যাকে।

ভারতীয় হকি দলের স্ট্রাইকার জ্যোতি গুপ্তা দারুণভাবে হকি সার্কিটে উন্নতি করছিলেন। কিন্তু কেন নেমে এল এই দুর্দিন তাঁর জীবনে তা নিয়ে ধোঁয়াশা জারি। হরিয়ানা পুলিশের দাবি আত্মহত্যা করেছেন এই তরুণী। সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ হঠাৎই চন্ডীগড় -জয়পুর ইন্টারসিটি এক্সপ্রেসের সামনে এসে পড়েন জ্যোতি। চালক ব্রেক কষলেও গাড়ি থামার আগেই ঘটে যায় বিপর্যয়। রেওয়ারি স্টেশনে ড্রাইভার ও রেলওয়ে পুলিশ জ্যোতির মৃতদেহ উদ্ধার করে। ট্রেনের চালকের মতে হঠাৎই চলন্ত ট্রেনের সামনে এসে পড়েন জ্যোতি।

অকালে ঝরে গেল প্রাণ, ভারতীয় হকি খেলোয়াড়ের অস্বাভাবিক মৃত্যু ঘিরে সন্দেহের ছায়া

দিন কয়েক আগেই জাতীয় দলের ক্যাম্প সেরে সোনাপেটে নিজের বাড়িতে ফিরেছেন জ্যোতি। এদিন সাড়ে দশটা নাগাদা জ্যোতির ফোনে তাঁর মা ফোন করে এই খবর জানতে পারেন। জ্যোতির মা জানিয়েছেন মেয়ে ক্লাস টেন ও টুয়েলভের মার্কশিটে সংশোধনের জন্য বেরিয়েছিল। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ সে ফোন করে জানায় সে বাসে আটকে আছে। এরপর সাড়ে দশটা অবধি মেয়ে বাড়ি না ফেরায় ফের ফোন করেন তিনি। স্বভাবতই গোটা ঘটনায় ভেঙে পড়েছে পরিবার।

অকালে ঝরে গেল প্রাণ, ভারতীয় হকি খেলোয়াড়ের অস্বাভাবিক মৃত্যু ঘিরে সন্দেহের ছায়া

গত মাসেই জোহনেসবার্গে হকি লিগের সেমিফাইনাল অবিধ খেলেছে ভারতীয় দল। তার সদস্য ছিলেন জ্যোতি। অগাস্ট মাসে আবার তাঁর ক্যাম্পে চলে যাওয়ার কথা। কিন্তু এরমধ্যে ঠিক কী ঘটনা ঘটল তা নিয়েই ধন্ধে পরিবার ও পুলিশ। সব মিলিয়ে জ্যোতির মৃত্যুতে শোকের ছায়া ক্রীড়া মহলে।

English summary
Women hockey player found dead in railway track
Please Wait while comments are loading...