Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দুই টেনিস সুন্দরী দুই গোলার্ধ -কেমন আছেন মাশা-সেরেনা

  • Published:
  • By: 
    Debalina Datta
Subscribe to Oneindia News

দুই টেনিস সুন্দরী এখন দুই গোলার্ধের বাসিন্দা। সেরেনা উইলিয়ামস ও মারিয়া শারাপোভা। একজন যেখানে আনন্দের সাগরে ভাসছেন অন্যজন সেখানে ফিরে আসার লড়াইতে বারাবার ধাক্কা খাচ্ছেন।

ডোপের কারণে নির্বাসন কাটিয়ে সার্কিটে ফিরে এসেছেন মারিয়া শারাপোভা। কিন্তু ফেরার পরও লড়াইটা খুব একটা সুবিধাজন হচ্ছে না রুশ টেনিস তারকার। এবার উইম্বলডন থেকেও ছিটকে গেলেন মাশা। উরুর চোট পুরোপুরি না সারায় উইম্বলডনের যোগ্যতা অর্জনপর্বে খেলতে পারছেন না। ২০০৪-র উইম্বলডন চ্যাম্পিয়ন ডোপ কান্ড পেরিয়ে আসার পর এবার যোগ্যতা অর্জন পর্বে খেলে তবে মূলপর্বের সুযোগ পেতেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে তাও করতে পারলেন না। শারাপোভা জানিয়েছেন চোটমুক্তির পদ্ধতির মধ্যেই তিনি আছেন, ফলে জুলাই মাসের শেষে স্ট্যানফোর্ড ওপেনে নামবেন তিনি।

My Mom

A post shared by Serena Williams (@serenawilliams) on Jun 10, 2017 at 6:10am PDT

এদিকে একেবারেই অন্য জগতে ভাসছেন সেরেনা উইলিয়ামস। মাতৃত্বকালীন অবস্থাকে চুটিয়ে উপভোগ করছেন তিনি। ২৩ টি গ্র্যান্ডস্ল্যাম সিঙ্গলসের মালকিন এখন এক অন্যজগতে।নিয়মিত নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন মার্কিন টেনিস সুন্দরী। ইন্টারনেটে এখন হিট সেরেনার মাতৃত্বকালীন ছবি।

English summary
two tennis champions in two world
Please Wait while comments are loading...