Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অনুষ্কার আগে এই মহিলাদের সঙ্গে নাম জড়িয়েছে 'খেলোয়াড়' বিরাট কোহলির

Subscribe to Oneindia News

বিরাটের সঙ্গে অনুষ্কার প্রেম নিয়ে প্রায় নিত্যদিনই কিছু না কিছু খবর উঠেই আসে। কখনও তাঁদের প্রেম, কখনওবা তাঁদের বিচ্ছেদ আবার বিচ্ছেদের পর ফের প্রেম, এই সমস্ত কিছু নিয়েই সাম্প্রতিককালে লাইমলাইটে রয়েছেন 'বিরুষ্কা'! তবে জানেন কি , অনুষ্কার আগেও একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বিরাট।

[আরও পড়ুন:সৌরভের মার্কশিটে পাস মার্ক পেলেন না ক্যাপ্টেন কোহলি, কী হল কারণ]

বিরাটের এই একাধিক প্রেম পর্বের খবর কিছুটা চাউড় হয়ে, কিছুটা আবার ঢেকে দেয় বিরাটের অসাধারণ ক্রিকেটীয় ফর্ম। তবে ২২ গজ হোক বা ২২ গজের বাইরে , সবসময়েই খবরে থাকেন এই ক্রিকেট সেলিব্রিটি। একনজরে দেখে নেওয়া যাক, বিরাটের সঙ্গে কোন কোন মহিলার নাম জড়িয়েছে আজ পর্যন্ত।

সারা জেন ডিয়াস

সারা জেন ডিয়াস

২০১১ সালে বিশ্বকাপ চলার সময়ে খবর রটে যে প্রাক্তন মিস ইন্ডিয়া সারা জেন ডিয়াস ও ক্রিকেটার বিরাট কোহলির মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। সারার জন্য মুম্বইয়ে বিশ্বকাপের ফাইনালের টিকিটের ব্যবস্থা করে দেন বিরাট। সেই টিকিট নিজেই সারার কাছে তিনি পাঠান বলেও খবর। তবে এই ঘটনার কিছুদিনের মাথায় জানা যায়, দু'জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া

'বাহুবলী ' ছবির প্রথম ভাগে মহেন্দ্র বাহুবলীর প্রেয়সীর ভূমিকায় দেখা যায় দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়াকে। দক্ষিণী ছবি ছাড়াও বহু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তমন্না। এই তমন্নার সঙ্গেই একটা সময়ে নাম জড়িয়েছিল বিরাটের। একটি সেলফোন নির্মাতা সংস্থার বিজ্ঞাপনের শ্যুটিং এর সময়ে দুজনের প্রথম দেখা হয়। তারপর থেকেই ঘন ঘন যোগাযোগ । বাড়তে থাকে প্রেম। ২০১২ সালে শুরু হওয়া বিরাটের এই প্রেম যদিও বেশি দিন টেকেনি।

ইসাবেল লিইট

ইসাবেল লিইট

পর পর প্রেম এভাবে ভেঙে যাওয়ার পর বিরাটের জীবনে আসেন ইসাবেল লিইট । শোনা যায়, ইসাবেলের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস হয়ে উঠেছিলেন বিরাট। একটি পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ। তারপর টানা দু বছর তাঁরা ডেট করেন। ইসাবেলের তরফেও এই সম্পর্ককে পরিণতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছে ছিল বলে জানা যায়। তবে শেষ পর্যন্ত ইসাবেলের সেই স্বপ্ন পূরণ হয়নি বিভিন্ন কারণে।

ড্যানিয়েল ওইয়েট

ড্যানিয়েল ওইয়েট

তিনি হ্যান্ডসাম, ড্যাশিং , সুপুরুষ, ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তাঁর প্রেমে কে না পড়বেন? একসময় এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েন ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওইয়েট। নিজের প্রেমের কথা জানিয়ে কোহলিকে বিয়ে করতে চান বলে সোশ্য়াল মিডিয়ায় জানিয়েও দেন ড্যানিয়েল।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

এরপরই বিরাটের জীবনে আসেন বলিউড সুন্দরী অনুষ্কা শর্মা। তমন্নার মতো অনুষ্কার সঙ্গেও বিরাটের প্রথম দেখা একটি বিজ্ঞাপনের শ্যুটিং-এ। তারপর বন্ধুত্ব, ঘনিষ্ঠ বন্ধুত্ব যা শেষপর্যন্ত প্রেমের দিকে গড়ায়। যদিও এই প্রেমের মাঝখানেই বিচ্ছেদের খবর আসে। তবুও শেষমেশ অনুষ্কাকে মানিয়ে নিয়ে সম্পর্ক টিকিয়ে রেখে বাজ মাত করে দেন ভারত অধিনায়ক বিরাট।

English summary
the list of Virat kohli's affairs, the list includes Sarah Jane dias to Anushka Sharma.
Please Wait while comments are loading...