Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেলফি তুলে অলিম্পিকে 'সোনা' পেলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রিও দি জেনেইরো, ১২ অগাস্ট : অলিম্পিকে কোনও ধরনের খেলাতেই এখনও কোনও পদক ঘরে তুলতে পারেনি ভারত। দেশবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে সেই দিনটি আসবে। দেশকে যেকোনও ধরনের পদক এনে দিতে প্রাণপাত করছেন রিও অলিম্পিকে খেলতে যাওয়া ক্রীড়াবিদরাও। তবে এসবের মাঝেই বিতর্ক বাঁধিয়েছেন ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। [রিও অলিম্পিক নিয়ে কয়েকটি অজানা তথ্য]

ভারতীয় ক্রীড়াবিদের যখন পদকের জন্য প্রাণ লড়িয়ে খেলে উঠছেন, সেই মুহূর্তে সেখানে উপস্থিত হয়ে ক্লান্ত এই ক্রীড়াবিদদের সঙ্গে সেলফি তুলে চলেছেন বিজয় গোয়েল। গত চারদিন ধরে এই কাজ করে দেশীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমের নজরে পড়ে গিয়েছেন তিনি। [অলিম্পিক্সে ব্যক্তিগত ইভেন্টে কারা ভারতের হয়ে পদক জিতেছেন?]

সেলফি তুলে অলিম্পিকে সোনা পেলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী!

বিশেষ করে দেশীয় সংবাদমাধ্যমে বলা হচ্ছে, সেলফি তুলে তিনি নাকি দেশকে রিও অলিম্পিকে সোনা এনে দিয়েছেন। শুধু সংবাদমাধ্যমের নজরে পড়াই নয়, অলিম্পিক কমিটির বিষ নজরেও পড়েছেন তিনি।

বিজয় গোয়েলকে নিয়ে অভিযোগ করেছে কমিটি। এমনকী অলিম্পিক ভিলেজে ও খেলার কেন্দ্রে তাঁর প্রবেশ আটকে দেওয়া হতে পারে বলে একপ্রকার সতর্ক করে দেওয়া হয়েছে। কমিটির বক্তব্য, সংরক্ষিত এলাকায় বলা নেই কওয়া নেই, হঠাৎ করে সঙ্গীসাথী নিয়ে হাজির হয়ে যাচ্ছেন বিজয় গোয়েল। এমনকী তাঁর আশপাশে থাকা চ্যালাচামুণ্ডাদের আচরণও নাকি বেশ খারাপ।

জানা গিয়েছে, বিজয় গোয়েল প্রথমে ক্লান্ত বক্সার বিজয় কৃষ্ণণের সঙ্গে সেলফি তোলেন। এরপরে একই কাজ করেন জিমন্যাস্ট দীপা কর্মকারের সঙ্গে। এছাড়া ভারতীয় মহিলা হকি দল জাপানের সঙ্গে ২-২ গোলে ড্র করার পরও পরিশ্রান্ত দলকে ডেকে সেলফি তোলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী, তাও আবার একেবারে মধ্যমণি হয়ে।

এরপরই অলিম্পিক কমিটি বিষয়টি নিয়ে অলিম্পিক দলের কর্মকর্তাদের চিঠি দিয়েছে। প্রয়োজনে বিজয় গোয়েলের অনুমতি বাতিল করে দেওয়ার কথাও সেখানে বলা হয়েছে।

English summary
Selfie Gold goes to Sports Minister Vijay Goel but Rio panel isn’t amused
Please Wait while comments are loading...