Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১২ বছরের কঠোর পরিশ্রমের ফল পেলাম : সাক্ষী মালিক

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রিও দে জেনেইরো, ১৮ অগাস্ট : অবশেষে অলিম্পিক ২০১৬ তে ভারতের পদক খরা কাটল সাক্ষী মালিকের হাত ধরে। হরিয়ানার এই মহিলা কুস্তিগীর মহিলাদের ৫৮ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক জিতে ইতিহেস তৈরি করে দিয়েছেন। পদক জয়ের পরে উচ্ছ্বসিত সাক্ষী জানান," তার দীর্ঘ ১২ বছরের কঠোর পরিস্রমের ফল তিনি এত দিনে পেয়েছেন।

ভারতের জন্য এটা আরও গর্বের বিষয় কারণ অলিম্পিকের প্রথম পদক এসেছে মহিলা বিভাগ থেকেই। স্বাভাবিক ভাবেই যখন সাক্ষী সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন," মেরি ১২ সাল কি তপস্যা রঙ্গ লায়ি" তখন তার চোখে ছিল বিজয়ের অশ্রু।

১২ বছরের কঠোর পরিশ্রমের ফল পেলাম : সাক্ষী মালিক

রেস্টলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার সভাপতি ব্রিজ ভূষণ সাক্ষী মালিকের এই জয়ে উদ্বুদ্ধ হয়ে তাকে জড়িয়ে ধরেন। উল্লেখ্য ম্যাচ শুরুর প্রথমার্ধে সাক্ষী ০-৫ এ পিছিয়ে ছিলেন। কিন্তু সময় যত গড়িয়েছে উত্তেজনার পারদ ততই বেড়েছে। অবশেষে নাটকীয়ভাবে বিপক্ষকে হারিয়ে সাক্ষী নিজের জয় সুনিশ্চিত করেন।

কিরগিজস্তানের আইসুলু তাইনিবেকোভাকে হারিয়ে পদক জয়লাভ করে সাক্ষী। এর সঙ্গেই ভারতের ভাগ্যেও প্রথম পদকটি এসেছে। ঐতিহাসিক জয়ের পরে সাক্ষীর বক্তব্য ছিল,"শেষ ২-৩ ঘন্টায় প্রচণ্ড মানসিক চাপে ছিলাম আমি। আমি আমার দেশবাসীকে অভিনন্দন জানাতে চাই এবং আগামী দিনেও তাঁদের প্রত্যাশা পূরণের চেষ্টা চালিয়ে আমি চালিয়ে যাব"।

English summary
Sakshi Malik said,My 12 years of hard work has paid off
Please Wait while comments are loading...