Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১০০ মিটার দৌড়ে সোনা জিতলেন ১০১ বছরের ভারতীয় মহিলা

Subscribe to Oneindia News

অকল্যান্ড ,২৪ এপ্রিল : ইচ্ছে থাকলে বয়স যে খুব একটা বড় সমস্যা হয়ে দাঁড়ায় না, তা প্রমাণ করলেন ভারতীয় মহিলা মান কৌর। ১০১ বছর বয়সে , ওয়ার্ল্ড মাস্টার্স গেমসে ১০০ মিটার দৌড়ে সোনা জিতে নিলেন তিনি।

১০০ মিটার দৌড়ে সোনা জিতলেন ১০১ বছরের ভারতীয় মহিলা

অকল্যান্ডে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় কৌরের দৌড়কে তিলে তিলে উপভোগ করেছেন উপস্থিত দর্শক। অঙ্কের হিসাব বলছে উসেইন বোল্টের থেকে একটু বেশি সময় নিয়েছেন তিনি, তবুও ১০১ বছর বয়সী ভারতীয় এই অদম্য মনোভাব উপস্থিত সবাইকে উদ্বুদ্ধ করেছে।

মজার বিষয়,১০০ বছর বয়সী দৌড়বিদের বিভাগে মান কৌর ছিলেন একমাত্র প্রতিযোগী। প্রতিযোগিতা জিতে খুশি মান কৌর। তিনি জানিয়েছেন,এখানেই শেষ নয়। তিনি আরও খেলে যেতে চান। উল্লেখ্য, এর আগেও তিনি অনেকবার এই ধরনের প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। এদিকে,এই ওয়ার্ল্ড মাস্টার্স গেমসে ১০০ মিটার দৌড়ে সোনা জিতলেন মান কৌর। প্রতিযোগীতার আসরে জমায়েত হয়েছিল প্রায় ২৫ হাজার প্রতিযোগীর।

English summary
With a jaunty victory dance, 101-year-old Man Kaur celebrated winning the 100 metres sprint at the World Masters Games in Auckland on Monday, the 17th gold medal in the Indian athlete's remarkable late-blooming career.
Please Wait while comments are loading...