Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে খাবারের নামে শুধুই বাদাম, ক্ষুব্ধ ভারতের রিও অ্যাথলেটরা!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রিও দে জেনেইরো, ১৬ আগস্ট : স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ আগস্ট যুবকল্যাণ ও ক্রীড়া মন্ত্রক ও ব্রাজিলের ভারতীয় দূতাবাসের তরফে রিও অলিম্পিকের ভারতীয় অ্যাথলেটদের জন্য একটু অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেই অনুষ্ঠানের বহরে হতাশ ও ক্ষুব্ধ ভারতীয় অলিম্পিক অ্যাথলেটরা।

এর কারণ কি? অ্যাথলেটরা ভেবেছিলেন দেশ থেকে দুরে এতদিন ধরে তাঁরা রয়েছেন, স্বভাবতই বাড়ির খাবার না পাওয়ায় অনেকেরই মন খারাপ। সেই কথা মাথায় রেখে হয়তো তাদের জন্য এই অনুষ্ঠানে ভাল খাবারের আয়োজন করা হবে। রকমারি ভরপেট খাবার না হলেও ভারতীয় স্ন্যাকস তো অন্তত পাওয়া যাবে, এমনটাই ভেবেছিলেন তারা।

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে খাবারের নামে শুধুই বাদাম, ক্ষুব্ধ ভারতের রিও অ্যাথলেটরা!

কিন্তু খাবারের নামে মিলল শুধু চা, কফি, জুস আর বাদাম। কিছু কুকি আর চকোলেট থাকলেও তা ভারতীয় অ্যাথলেটদের মুখে হাসি ফোটাতে পারেনি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক অ্যাথলেটের কথায়, "অ্যাথলেট ভিলেজ থেকে এত দুরে আমাদের এর জন্য ডেকে আনা হল?" উল্লেখ্য অ্যাথলেট ভিলেজ থেকে রিশেপসনের অনুষ্ঠানস্থলে যাতায়াতে সময় যায় কমপক্ষে চারঘন্টা।

ভারতীয় অ্যাথলেটদের মেডিক্যাল অফিসার পবনদীপ সিং কোহলির কথায়, "এতটা দুর অ্যাথলেটরা এসেছে। অন্তত ওদের জন্য একটু ভাল খাবারের ব্যবস্থা করা উচিত ছিল। এমনকি কিছু স্ন্যাকস জাতীয় খাবারের ব্যবস্থাও তো করতে পারত। অন্তত ছেলেমেয়েগুলোর পেট ভরানোর মতো তো খাবারের ব্যবস্থা করা উচিত ছিল।"

English summary
Where’s the good food? Indian Rio athletes upset with peanuts at reception
Please Wait while comments are loading...