Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যেকোনও সময় আমার কেরিয়ার শেষ হয়ে যেতে পারে : সাইনা নেহওয়াল

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৩ নভেম্বর : হাঁটুর অস্ত্রোপচারের পর ব্যাডমিন্টন কোর্টে ফেরার আগেই নতুন আশঙ্কার কথা শোনালেন ভারতের অন্যতম সেরা ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। বললেন, মাঝে মাঝে মনে হচ্ছে আমার ব্যাডমিন্টন কেরিয়ার এই চোটের কারণেই বোধহয় শেষ হয়ে যাবে।

চোট কাটিয়ে আগামী ১৫ নভেম্বর থেকে চায়না সুপার সিরিজ প্রিমিয়ারে খেলার কথা সাইনার। তার আগে তিনি আন্তর্জাতিক অলিম্পিক কমিটির অ্যাথলেটিক্স কমিশনের সদস্যও ঘোষিত হয়েছেন।

যেকোনও সময় আমার কেরিয়ার শেষ হয়ে যেতে পারে : সাইনা নেহওয়াল

তবে রিও অলিম্পিকে যাওয়ার আগেই হাঁটুর চোট কাবু করে সাইনাকে। তা সত্ত্বেও তিনি রিও অলিম্পিকে কোর্টে নামেন, তবে বেশিদূর এগোতে পারেননি। একেবারে শুরুর দিকেই বিদায় নিতে হয় সাইনাকে।

তবে চোট নিয়ে ভাবনা সাইনাকে জর্জরিত করে রেখেছে। তা সত্ত্বেও শেষপর্যন্ত কি হয় তা দেখতে আগ্রহী তিনি। সাইনা বলছেন, শেষ অবধি কী হবে কেউ জানে না। তবে আমি পরিশ্রম করে যেতে চাই। যে জায়গাগুলিতে খামতি রয়েছে সেখানে উন্নতি করতে চাই।

সাইনার মতে, আগামী এক বছরের লক্ষ্য ধরে নিয়ে তিনি এগোতে চান। কারণ চোট নিয়ে তিনি আগামিদিনে কতদূর এগোতে পারবেন তা নিয়ে সাইনা নিজেও সন্দিহান। ফলে সময় নিয়ে কেরিয়ারকে দীর্ঘস্থায়ী করার ভাবনা রয়েছে সাইনার। তবে শেষপর্যন্ত কি হয় সেটাই দেখার।

English summary
My badminton career might come to an abrupt end: Saina Nehwal
Please Wait while comments are loading...