Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইএসএলে এটিকে নয়, মুম্বই সিটি এফসিকেই কিনতে আগ্রহী ম্যান সিটি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আইএসএলে বিনিয়োগ করতে ভীষণভাবে আগ্রহী ম্যানচেস্টার সিটি। ভারতের বিশাল ফুটবল বাজার ধরতে তারা বিভিন্ন আইএসএল ফ্রাঞ্চাইজিদের সঙ্গে কথা বলছে। গত মরশুমেই অ্যাটলেটিকোর সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে কলকাতার। কলকাতা-র কর্ণধারদের সঙ্গে ম্যান সিটি প্রাথমিক কথাবার্তা বললেও,তাঁদের সঙ্গে গাঁটছড়া সম্ভবত বাঁধা হচ্ছে না। বরং অনেকটা এগিয়ে মুম্বই সিটি এফসি।[আরও পড়ুন:ভারতীয় ফুটবলের এ কোন বিজ্ঞাপন, দেশে এবার দুই জাতীয় লিগ]

আবুধাবি-র মালিকানাধীন ম্যানচেস্টার সিটি অন্তত তিনটি দলের সঙ্গে কথা বলেছে। সূত্রের খবর সিটি ভারতে কোনও দল কিনতে চায়। এটিকে-র সঙ্গে কথা বললেও ম্যান সিটি-র বেশি আগ্রহ মুম্বই সিটি এফসিকে ঘিরে। মুম্বই শহরের সঙ্গে দলটির যোগ থাকায় অনেক বড় মার্কেটিংয়ের ভিত্তি পাবে বলে মনে করছে ম্যান সিটি কর্মকর্তারা।[আরও পড়ুন:নাটক শেষ হচ্ছে না ফেডারেশনের,কলকাতার দুই প্রধানের বাড়া ভাতে কী ছাই দিতে চাইছে আইএমজিআর]

আইএসএলে এটিকে নয়, মুম্বই সিটি এফসিকেই কিনতে আগ্রহী ম্যান সিটি

তবে সিটি এফ সি-র সঙ্গে এখুনি কোনও চূড়ান্ত কথাবার্তা হয়ে গেছে এমনটা মনে করার কোনও কারণ নেই। সূত্রের মতে এই ধরণের চুক্তি সময়সাপেক্ষ বিষয়। চিনের সকার লিগেও ম্যানচেস্টার সিটি-র বিনিয়োগ আছে। কিন্তু সেই পদ্ধতি কার্যকর হতে অন্তত দু'বছর সময় লেগেছিল।

আইএসএলে এটিকে নয়, মুম্বই সিটি এফসিকেই কিনতে আগ্রহী ম্যান সিটি

এই মুহূর্তে ম্যানচেস্টার সিটি মেজর লিগ সকারে নিউইয়র্ক সিটি এফ সি, মেলবোর্ন সিটি এফ সি-র সঙ্গে অস্ট্রেলিয়ান লিগ, ইয়োকোহামা এফ মারিনোসের হাত ধরে জাপান লিগে নিজেদের বিনিয়োগ রেখেছ। এরপর তাদের লক্ষ্য ভারতীয় আইএসএল। তবে চূড়ান্ত কথাবার্তা হতে এখনও কিছু সময়ের অপেক্ষা।

২০১৪ সালে আইএসএলের প্রথম মরশুমে এফসি গোয়ার সঙ্গে বেশ কিছুদূর পর্যন্ত কথাবার্তা এগিয়েছিল ম্যানচেস্টার সিটি-র কিন্তু বাস্তবায়ন কিছুই হয়নি। তাই এবার চূড়ান্ত ডিল না হওয়া পর্যন্ত বিশেষ মুখ খুলতে চাইছে না কেউই।

৯৮৩০০২০০১৭

English summary
manchester city is egar to invest in isl
Please Wait while comments are loading...