Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুম্বলেতেই সিলমোহর বিসিসিআই-এর, কতদিনের জন্য বাড়ল মেয়াদ

  • By: Debalina Datta
Subscribe to Oneindia News

ওয়েস্টইন্ডিজ সফর অবধি কুম্বলের মেয়াদ বাড়িয়ে দেওয়া হল। সরকারিভাবে বিসিসিআইয়ের পক্ষ থেকে সিওএ প্রধান বিনোদ রাই এই খবর জানিয়ে দিয়েছেন।যদিও পুরোটাই নির্ভর করছে অনিল কুম্বলের সম্মতির ওপর।

এদিকে দিন দুয়েক আগে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি বোর্ডকে জানিয়েছে কোচের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য তাঁদের আরও কিছুটা সময় লাগবে। চুক্তি অনুযায়ি চ্যাম্পিয়ন্স ট্রফি অবধি কুম্বলের সঙ্গে বোর্ডের চুক্তি রয়েছে। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগেই বোর্ড নতুন কোচের পদের জন্য বিজ্ঞাপন দিয়েছিল। কিন্তু রবি শাস্ত্রী ছেড়ে যাওয়ার পর কুম্বলে দায়িত্ব দলের সাফল্যের ধারা বজায় রেখেছেন।

কুম্বলেতেই সিলমোহর বিসিসিআই-এর, কতদিনের জন্য বাড়ল মেয়াদ

কুম্বলের আমলে টিম ইন্ডিয়ার সাফল্যে -র পর সৌরভ-সচিন-লক্ষ্মণ এখনই কুম্বলকে সরিয়ে দেওয়ার যুক্তিপূর্ণ কারণ খুঁজে পাচ্ছেন না। ফলে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি আরও কিছুদিন সময় চেয়েছে পুরো বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করার জন্য। কুম্বলে-কোহলি মতানৈক্যের বিষয়টি নিয়েও দু'পক্ষের সঙ্গেই কথা বলবেন সৌরভ-সচিন- লক্ষ্মণ।

এদিকে বোর্ডের এক সূত্র জানিয়েছে ক্যারিবিয়ান সফর অল্প দিনের। ফলে অনিল কুম্বলের সঙ্গে কোহলির মানিয়ে নিতে অসুবিধা হবে না। একইসঙ্গে কোহলি জানিয়েছেন কুম্বলের সঙ্গে মানিয়ে নিতে তাঁর আরও একটু সময় লাগবে।

২০ জুন লন্ডন থেকেই ওয়েস্টইন্ডিজ সফরে চলে যাবে টিম ইন্ডিয়া। সেখান থেকে ১০ জুলাই ফের দেশে ফিরবে দল। এদিকে বীরেন্দ্র সেওয়াগ, টম মুডিদের মত বাকি চাকরিপ্রার্থীদের ঠিক কবে ইন্টারভিউ হবে তা নিয়ে কোনও খবর এখনও জানা যায়নি।

English summary
Kumble remain as coach still west Indies tour confirms bcci
Please Wait while comments are loading...