Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্রোঞ্জ পদক জয়ী সুপারগার্ল সাক্ষীকে ট্যুইট শুভেচ্ছা দেশবাসীর

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রিও দে জেনেইরো, ১৮ অগাস্ট : ভারতীয়দের জন্য এখন উৎসবের সময়। কারণ একটাই,  দেশের হয়ে মহিলা বিভাগে প্রথম ব্রোঞ্জ পদক জিতে ইতিহাস তৈরি করে দিয়েছেন সাক্ষী মালিক। বিপক্ষকে ধরাশায়ী করে হরিয়ানার এই তরুণী কোটি কোটি দেশবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন। জয় নিশ্চিত হওয়ার পরে সাক্ষীকে ট্যুইটারের মাধ্যমে শুভেচ্ছা জানান বহু বিশিষ্ট ব্যক্তি।

হরিয়ানার এই মহিলা কুস্তিগীর মহিলাদের ৫৮ কেজি বিভাগে ব্রোঞ্চ পদক জিতেছেন। কিরগিজস্তানের আইসুলু তাইনিবেকোভাকে হারিয়ে পদক জয়লাভ করেন সাক্ষী মালিক। ম্যাচ শুরুর প্রথম দিকে ০-৫ এ যখন পিছিয়ে ছিলেন সাক্ষী। তখন অনেকেই তাঁর পদক জয়ের আশা ছেড়ে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সাক্ষীর কঠিন পরিশ্রম আর দৃঢ মনোবল তাকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়।

ব্রোঞ্জ পদক জয়ী সুপারগার্ল সাক্ষীকে ট্যুইট শুভেচ্ছা দেশবাসীর

ভারতের জন্য এই জয় বেশ গর্বের। কারণ অলিম্পিকের প্রথম পদকটি এসেছে মহিলা বিভাগ থেকেই। ভারতের খেলের জগতে সাইনা নেওয়াল, বা মেরি কমের মতোই এখন থেকে উজ্জ্বল নক্ষত্র হিসাবে সাক্ষী মালিককেও মনে রাখবেন ভারতীয়রা।

টেলিভিশন সেটের সামনে অধীর আগ্রহে সাক্ষীর জয়ের অপেক্ষায় প্রার্থনা করেছে বহু ভারতীয়। বহু প্রতীক্ষার পরে সেই জয় নিশ্চিত হওয়ার পরে সাক্ষী বন্দনায় মাতোয়াতা এখন বিভিন্ন সোস্যাল মিডিয়াগুলি। বহু বিশিষ্ট এবং সাধারণ মানুষ তার এই জয়ে উদ্বুদ্ধ হয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একনজরে দেখে নেওয়া যাক কে কে সাক্ষীকে ট্যুইটে শভেচ্ছা জানালেন।

একলঝলকে দেখে নেওয়া যাক টুইট প্রতিক্রিয়া

English summary
India salute Supergirl Sakshi Malikin twitter
Please Wait while comments are loading...