Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ক্রিজে ঋদ্ধিমান-জাদেজা জুটি, দ্বিতীয় দিনের শেষে ভারত ২৪৮/৬

  • Posted By:
Subscribe to Oneindia News

ধর্মশালা, ২৬ মার্চ : দ্বিতীয় দিন ব্যাটিং করতে নেমে দিনের শেষে ৬ উইকেট হারিয়ে ভারতের স্কোর ২৪৮/৬। ১০ রানে ক্রিজে রয়েছেন ঋদ্ধিমান সাহা ও জাদেজা ১৬ রানে ব্যাটিং করছেন। অস্ট্রেলিয়ার চেয়ে ভারত পিছিয়ে ৫২ রানে।

প্রথম দিন অস্ট্রেলিয়া ৩০০ রানে থামলে এদিন সকাল থেকে ব্যাটিং শুরু করে ভারত। শনিবার ভারত মাত্র এক ওভার ব্যাট করেছিল। কোনও রান করেনি। এদিন সকালে শুরুর কিছুক্ষণের মধ্যে মুরলী বিজয় ১১ রান করে জোস হ্যাজেলউডের বলে আউট হয়ে ফেরেন।

ক্রিজে ঋদ্ধিমান-জাদেজা জুটি, দ্বিতীয় দিনের শেষে ভারত ২৪৮/৬

এরপরে চেতেশ্বর পূজারাকে সঙ্গে নিয়ে জুটি বাঁধেন কেএল রাহুল। রাহুল ৬০ রান করে ফিরে গেলে চার নম্বরে বিরাট কোহলির জায়গায় অধিনায়কত্ব করা অজিঙ্ক রাহানে নামেন।

পূজারা ও রাহানে সাবলীল ব্যাটিং করে ভারতকে এগোতে থাকেন। তবে পূজারা ৫৭ রানে ও রাহানে ৪৬ রান করে ফেরেন। দুজনেই বড় রানের সম্ভাবনা তৈরি করেও আউট হয়ে ফেরেন। মাঝে করুণ নায়ার (৫ রান) খুব তাড়াতাড়ি আউট হয়ে ফেরেন।

এরপরে নামা রবিচন্দ্রণ অশ্বিন ৩০ রান করে আউট হয়ে ফেরেন। ফলে একসময়ে ২২১ রানে ৬ উইকেট খোয়ায় ভারত। সেই অবস্থা থেকে দিনের শেষে ভারতকে কিছুটা স্বস্তিতে রেখেছে ঋদ্ধি-জাদেজা জুটি। এখন দেখার তৃতীয় দিন অস্ট্রেলিয়ার চেয়ে কতটা এগিয়ে থাকে ভারত। যত বেশি লিড নিতে পারবে ততই এগিয়ে থাকবে রাহানে ব্রিগেড।

এদিন অস্ট্রেলিয়ার হয়ে নাথন লিয়ঁন ৪ উইকেট পেয়েছেন। এছাড়া জোস হ্যাজেলউড, প্যাট কামিন্স একটি করে উইকেট পেয়েছেন।

চার টেস্টের সিরিজে ভারত-অস্ট্রেলিয়া দুটি দলই ১-১ ব্যবধানে রয়েছে। এই টেস্টে যে জল জিতবে সিরিজ হবে তাদেরই। এই টেস্টে ড্র হয়ে বর্ডার-গাভাসকর ট্রফি ভাগাভাগি করে নিতে হবে।

English summary
Ind vs Aus : Saha-Jadeja in the crease, India 248/6 at the end of day 2
Please Wait while comments are loading...