Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাই বাই বার্সেলোনা, স্পেন ছেড়ে প্যারিসের পথে নেইমার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

নেইমার নেই বার্সেলোনায়। আর সোশ্যাল মিডিয়ার ছবি বা অন্য কিছু নয়। একেবারে সরকারি। বার্সেলোনা নাটক পুরোপুরি শেষ করে এবার প্যারিস সেন্ট জার্মেইনের হয়ে গেলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

মেসি-সুয়ারেজদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশে উড়ে গেলেন নেইমার। সেখানেই হবে ফিটনেস টেস্ট। সুয়ারেজ , পিকেরা নিজেদের সোশ্যাল সাইটে পোস্ট করেছেন নেইমার সম্পর্কে নিজেদের মনোভাব। গোটা বার্সেলোনায় এখন একটা শোকের আবহ।

চব্বিশ ঘণ্টা আগেই নেইমারকে ছেড়ে দেওয়া হবে বলে ওয়েবসাইটে ঘোষণা করেছিল বার্সেলোনা। কিন্তু লা লিগা কর্তৃপক্ষের হুঙ্কারে নতুন বিতর্ক শুরু হয়। তাঁরা জানিয়েছিলেন, উয়েফার ফিনানশিয়াল ফেয়ার প্লে (এফএফপি) নিয়ম ভেঙেছে পিএসজি। তাই নেইমারের ট্রান্সফার ফি জমা নেওয়া হবে না। বৃহস্পতিবার ব্রাজিলিয়ান তারকার আইনজীবী লা লিগা দফতরে ২২২ মিলিয়ন ইউরোর চেক জমা দিতে গিয়েছিলেন। কিন্তু তাঁকে ফিরিয়ে দেওয়া হয়। ফলে ব্রাজিলীয় তারকার ভবিষ্যৎ নিয়ে ফের জল্পনা শুরু হয়ে যায়।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, লা লিগা কর্তৃপক্ষের হুমকিতে একেবারেই উদ্বিগ্ন হননি পিএসজি কর্তারা। পাল্টা তাঁরা ফিফার দ্বারস্থ হন। তার পরেই নেইমারের আইনজীবী বার্সা কর্তাদের হাতে চেক তুলে দেন।ভারতীয় মুদ্রায় যা ১৬৭৩ কোটি টাকা।

বাই বাই বার্সেলোনা, স্পেন ছেড়ে প্যারিসের পথে নেইমার

এদিকে নেইমার এভাবে বার্সেলোনা ছেড়ে দেওয়ায় আঘাত পেয়েছেন ফ্যানরা। তাঁরা নেইমারের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু নেইমার নয়। ফ্যানদের রোষে পড়েছেন নেইমারের বাবা সিনিয়র নেইমারও। সকলেই জানেন নেইমারের ফুটবল সংক্রান্ত সিদ্ধান্ত নেন বাবাই। নিজেও ফুটবলার ছিলেন। কিন্তু সেভাবে কখনই দাগ কাটেননি। এমনকি দারিদ্র্যও দেখতে হয়েছে। কিন্তু ছেলের প্রতিভা দিয়ে সেই দুঃখ সুদে আসলে পুষিয়ে নিতে চেয়েছিলেন।

পিএসজি গিয়ে নেইমার পাবেন ৫০ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭৮ কোটি) পাবেন। এত টাকার মোহ উপেক্ষা করা তো সহজ কথা নয়। তাই বাই বাই স্পেন, ওয়েলকাম ফ্রান্স এখন নেইমারের জীবন।

English summary
Transfer money handed over to barcelona,Neymar is now a PSG man
Please Wait while comments are loading...