Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাগান 'বাবলুময়', মোহনবাগান রত্ন সুব্রত সম্মান পেয়ে ভাসলেন আবেগে,সম্মানিত হলেন ঝুলনও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

২০১৭-র মোহনবাগান দিবস হয়ে রইল বাবলুময়। আর হবে নাই বা কেন এই ক্লাবের জার্সি গায়ে ১৭ বছর ৫ মাসের খেলোয়াড়ি জীবন কাটিয়েছেন সুব্রত ভট্টাচার্য। এদিন সুব্রত ভট্টাচার্যের হাতে মোহনবাগান রত্ন পুরস্কার তুলে দিল তাঁর সর্বাধিক প্রিয় ক্লাব।

মোহনবাগান রত্ন সুব্রত ভট্টাচার্য

বিভিন্ন সময়ে সবুজমেরুণরে সঙ্গে সুব্রত ভট্টাচার্যের মনোমালিন্যের কথা সামনে এসেছে। মোহনবাগান রত্ন এতদিন না পাওয়ার জন্য বিভিন্ন সময় তিনি ক্ষোভ প্রকাশও করেছেন। কিন্তু এদিন যেন সেসবের আর কোনও জায়গা রইল না। শেষবার মোহনবাগানের কোচিং করানোর সময় যে ড্রেসিংরুমে ঢুকেছিলেন ২ বছর ৭ মাস পরে আবার সেই ড্রেসিংরুমেই পা রাখলেন ময়দানের বাবলু। ভীষণভাবেই আবেগতাড়িত স্পষ্টবক্তা সুব্রত ভট্টাচার্য। এই ড্রেসিংরুমটা যে অনেক কিছুর সাক্ষী। সেই খেলোয়াড়ি দিন থেকেই। সুব্রত ভট্টাচার্যের কথায় জিতে আসলে এখানেই হত সেলিব্রেশন, আর হারলে এখানেই বসে থাকতেন হতাশ মুখ নিয়ে। এই ড্রেসিংরুম তাঁর সব কিছুর সাক্ষী।

মোহনবাগান রত্ন সুব্রত ভট্টাচার্য

মোহনবাগানের জার্সি গায়ে খেলার জন্য তাঁকে সুযোগ করে দিয়েছিলেন গজু বসু ও চুণী গোস্বামী। এদিন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান বাগানের বাবলু। তাঁর কথায় কোনও পুরস্কারের এক, দুই, তিন হয়না। তবে তিনি এটাও জানিয়েছেন মোহনবাগানের দেওয়া সম্মান তাঁর জীবনে ভীষণ বিশেষ জায়গায় থাকবে।

এদিনের অনুষ্ঠানে বিশেষ সম্মান জানানো হয় ঝুলন গোস্বামীকেও। অনুষ্ঠান মঞ্চ থেকে ঝুলনের আর্জি আর একক সম্মান নয়, এবার মহিলাদের ক্রিকেটের জন্য দল তৈরি করুক শতাব্দী প্রাটীন মোহনবাগান ক্লাব। এদিনের অনুষ্ঠানে জীবনকৃতি সম্মানে ভূষিত করা হয় শ্যামসুন্দর মিত্রকে। বর্ষসেরা ফুটবলার হয়েছেন বলবন্ত সিং, বর্ষসেরা ক্রিকেটার দেবব্রত দাস ও বর্যসেরা অ্যাথলিট লিলি দাস।

English summary
Subrata Bhattacharya gets mohun bagan ratna in mohun bagan dibas
Please Wait while comments are loading...