Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিয়েতে উদ্দাম নৃত্য মেসির, কিন্তু মেসিকে জুতোর তলাতেই রাখেন স্ত্রী আন্তোনেলা, পর্দা ফাঁস

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

সাজো সাজো রব করে হয়ে গেল লিওনেল মেসি ও আন্তোনেলা রোকুজ্জোর বিয়ে। ছবি দেখে মুগ্ধ তামাম দুনিয়া। সংবাদ মাধ্যমে দাবি শতাব্দীর সেরা বিয়ে বলেও। ফটোগ্রাফারদের আলোর ঝলকানিতে ফ্রেমবন্দী হাজার হাজার মুহূর্ত। কিন্তু তারপরেও মিস মিস!

সদ্য বিবাহিত

যেটা মিস হয়ে গেছে তার জন্য আক্ষেপ করবেন না। মেসির ঘরণী নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই দুরন্ত দুটি ছবি শেয়ার করেছেন। ভারতীয় ভাবনা চিন্তায় যা দেখলে চমকে উঠবেন। স্বামীকে পায়ের নিচে রাখেন আন্তোনেলা। সেই ছবি নিজেই দিয়েছেন নববধূ। বিয়ের দিন আন্তোনেলা যে বিশেষ জুতোটি পড়েছিলেন তার সোলের তলায় রয়েছে তাঁর ও লিও মেসির নাম। সঙ্গে রয়েছে বিয়ের তারিখটি। উনি ভালবেসেই লিখেছেন,তা বলে পায়ের তলায় বর ।

আন্তোনেলার জুতোর তলাতেও মেসি

পাশ্চাত্যের হাওয়ায় এখন ভারতীয় বর বউরাও নিজেদের বিয়েকে স্মরণীয় করতে লাভ ব্যান্ড পড়ে থাকেন। মানে একই রকমের আংটি দু'জনের জন্য। কিন্তু মেসি -আন্তোনেলাও যদি শুধু সেটুকুই করেন তাহলে আর পাঁচজনের সঙ্গে পার্থক্য কোথায় রইল। তাই নব বর ও বধূ ৩০ জুন ২০১৭ তারিখটিকে রোমান সংখ্যায় লিখে নিজেদের রিং ফিংগারে খোদাই করে নিয়েছেন। ছোট বেলার প্রেম আজ এতটা পথ পেরিয়ে বিবাহের পরিণতি পেল।

পথ বেঁধে দিল বন্ধনহীণ গ্রন্থি

এদিকে মাঠের হিরো কিন্তু ডান্স ফ্লোরে জিরো। মানে বিয়ের দিন মেসির নাচের যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে এই তকমাই তিনি পাচ্ছেন। বিপক্ষের ডিফেন্ডারদের ডজ করে নির্দিষ্ট লক্ষ্যে বল পৌঁছে দিতে তাঁর জুড়ি মেলা ভার। কিন্তু শান্ত স্বভাবের মেসি একেবারেই যে নাচতে স্বচ্ছন্দ নন তা কিন্তু সামনে চলে এল ইন্সটাগ্রামে পোস্ট এই ভিডিও-র মাধ্যমে।

তবে মেসিও বোধহয় বাংলা প্রবাদটা জানেন নাচতে না জানলে উঠোন বেঁকা। কিন্তু তিনি কারোর ঘাড়ে দোষ চাপাতে একেবারেই ওস্তাদ নন। তাই আলো-আঁধারিতে মিউজিকের তালে চালিয়ে গেলেন নাচ। আরে বাবা বিয়ে তো আর রোজ হয় না।

English summary
Secret of Messi and antonella is out in social media
Please Wait while comments are loading...