Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতে আসছেন সিআর সেভেন, কবে? কোথায়? জেনে নিন একনজরে

Subscribe to Oneindia News

ভারতীয় ফুটবলপ্রেমীদের সাক্ষাৎ দর্শন দিতে ভারতে আসতে পারেন এই মুহূর্তে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্দো। পর্তুগিজ এই সুপারস্টার সবকিছু ঠিক থাকলে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের আগেই ভারতে আসতে পারেন।

আগামী অক্টোবর মাসে ভারতে খেলা হবে ফিফা অনূর্ধ্ব ১৭ ফুটবল বিশ্বকাপ। আর এই উপলক্ষে আগামী জুলাই মাসে টুর্নামেন্টের ড্র-এর সময়ে ক্রিশ্চিয়ানো রোনাল্দোকে ভারতে আনতে মরিয়া চেষ্টা চালাচ্ছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

ভারতে আসছেন সিআর সেভেন, কবে? কোথায়? জেনে নিন একনজরে

বুধবার এই তথ্য সকলের সামনে এনেছেন এআইএফএফ সভাপতি প্রফুল্ল প্যাটেল স্বয়ং। কুয়ালা লামপুরে এএফসি কনফারেন্সে গিয়েছিলেন প্যাটেল। বুধবার মুম্বই ফিরেই এই তথ্য সকলের সামনে এনেছেন তিনি।

তিনি বলেছেন, পর্তুগাল ফউটবল ফেডারেশনের সঙ্গে রোনাল্দোকে আনা নিয়ে কথা হচ্ছে। এছাড়া রোনাল্দোর এজেন্টের সঙ্গেও কথা বলার চেষ্টা হচ্ছে। টুর্নামেন্টের ড্র-এর দিন ৭ জুলাই রোনাল্দো অবসরে থাকলে তাকে সেদিন নিয়ে আসা হবে।

যদি একান্তই রোনাল্দো আসতে না পারেন তাহলে অন্য কোনও পরিচিত সুপারস্টার ফুটবলারকে আনা হবে। পাশাপাশি কিছু বর্তমান তারকা ফুটবলারও উপস্থিত থাকবেন বলে এআইএফএফ সূত্রে জানা গিয়েছে।

পাশাপাশি আইএসএল-আই লিগ বিতর্কে প্রফুল্ল প্যাটেল জানান, আই লিগের গুরুত্ব হারানোর মতো কোনও ঘটনা ঘটবে না। দুটি লিগই সমানতালে চলবে। তবে আই লিগের ক্লাবগুলিকেও ফুটবলার কেনা বাদে অন্য বিষয়গুলিতে মনোযোগ দিতে হবে। সবকিছুকে আকর্ষণীয় করে তুলতে হবে। একমাত্র তাহলেই ফ্র্যাঞ্চাইজি দলগুলির সঙ্গে পেরে ওঠা যাবে।

English summary
Real Madrid star Cristiano Ronaldo likely to visit India
Please Wait while comments are loading...