Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'এলেন, দেখলেন, জয় করলেন'- প্যারিস এখন নেইমারময়,শুভেচ্ছার ঢল সোশ্যাল সাইটে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

'ভিনি ভিদি ভিসি' - অর্থাৎ এলেন, দেখলেন , জয় করলেন। নেইমার জুনিয়ারের প্রথম দিনের প্যারিস সেন্ট জার্মেইনের অভিজ্ঞতা তো সেরকমই বলছে। শুধু পিএসজিই নয়, গোটা প্যারিসই এখন নেইমারে বুঁদ। ইতিমধ্যেই নেইমারকে নিয়ে পোস্ট করা পিএসজির ভিডিও এখন সোশ্যাল সাইটে।

প্যারিস মজে নেইমার

প্যারিস কার না ভাল লাগে, পেলেও তাঁর ব্যতিক্রম নন। নিজের দেশের তারকা নেইমার এই মুহূর্তে প্যারিস সেন্ট জার্মেইনের হয়ে খেলবেন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা আসছে তাঁর জন্য। ঘরের ছেলেকে শুভেচ্ছা জানালেন ব্ল্যাক পার্লও।

নেইমারকে শুভেচ্ছা পেলের

টুইটারে নিজের শুভেচ্ছাবার্তায় পেলে জানিয়েছেন , '‌নতুন চ্যালেঞ্জের আগে অনেক শুভেচ্ছা নেইমারকে। গুড লাক। প্যারিস খুব সুন্দর একটা শহর। আমার অন্যতম প্রিয়।'‌

বিশ্বকাপ জয়ী কিংবদন্তীর এই শুভেচ্ছাবার্তায় আপ্লুত ব্রাজিলিয়ান ফরোয়ার্ডও। নেইমারের দেশীয় সতীর্থ লুকাস মোরা লিখেছেন, ‌'‌নতুন ক্লাবে তোমাকে স্বাগত নেইমার।' শুভেচ্ছা জানানো হয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশনের তরফেও।

তবে সবথেকে বেশি শুভেচ্ছা এসেছে বার্সেলোনার সতীর্থদের কাছ থেকে, যাঁদের সঙ্গে সদ্য সম্পর্ক ছিন্ন করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ডিফেন্ডার জেরার্ড পিকে লিখেছেন, '‌যেদিন থেকে তুমি এসেছ, সেদিন থেকে আমি তোমাকে নিজের ভাই হিসেবে দেখেছি। তুমি যা করেছ, জীবন এবং ফুটবল সম্পর্কে তোমার ভাবনা, সব দিক থেকেই আমাদের একে অপরের সঙ্গে মিল ছিল। এতদিন ধরে ড্রেসিংরুমে তোমাকে পাশে পাওয়াটা অনেক বড় ব্যাপার ছিল। মাঠ এবং মাঠের বাইরে আমরা যা সময় কাটিয়েছি, সেগুলো ভুলে যাওয়া অসম্ভব।'‌

গোলকিপার মার্ক টের স্টেগেন লিখেছেন, '‌বার্সায় থেকে তুমি আমাদের অনেক হাসি উপহার দিয়েছ। শুধু সতীর্থদের নয়, গোটা বিশ্বের কোটি কোটি সমর্থককে। আমরা একসঙ্গে অনেক ট্রফি ঘরে তুলেছি এবং দুর্দান্ত কিছু সময় কাটিয়েছি। এ সব স্মৃতি কখনও ভুলব না। নেই, নতুন চ্যালেঞ্জের জন্য তোমার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা। আশা করব আবার দেখা হবে।'‌ আদ্রা তুরান লিখেছেন, '‌তোমার সঙ্গে কাটানো অবিস্মরণীয় মুহূর্তগুলো ভোলা সম্ভব নয় নেইমার।'‌ ইভান রাকিটিচ লিখেছেন, '‌নতুন অভিযানের জন্য তোমার প্রতি অনেক শুভেচ্ছা রইল নেইমার। গত তিন বছরে তোমার সঙ্গে কাটানো মুহূর্তগুলো কখনও ভুলব না। খুব মিস করব তোমাকে।

English summary
Now Paris is sinked with Neymar, twitter is flooded with message
Please Wait while comments are loading...