Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নেইমার বিহীন বার্সা নিয়ে চলছে জল্পনা, তারই মধ্যে ম্যান ইউকে গোল ব্রাজিলিয়ান স্ট্রাইকারের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এই মরশুমে কি তিনি আদৌ বার্সেলোনায় থাকবেন, নাকি বিপুল ট্রান্সফার মানির বিনিময়ে যোগ দেবেন প্যারিস সেন্ট জার্মেইনে। এই জল্পনায় যখন বিশ্ব ফুটবল উত্তাল , ঠিক তখন নিজের কাজটা করে যাচ্ছেন নেইমার।

বুধবার ম্যানচেস্টার ইউনাইটেডকে প্রাক মরশুম প্রস্তুতি ম্যাচে হারাল বার্সেলোনা। ম্যাচের একমাত্র গোলদাতা বার্সার নেইমার।এই মুহূর্তে প্রাক মরশুম প্রস্তুতিতে ওয়াশিংটন ডিসি তে রয়েছে ইউরোপিয় ক্লাবগুলি। প্রাক মরশুমের ম্যাচে এদিন গোল করে তিন নম্বর গোল করে ফেললেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। জার্সির প্রতি পেশাদার ফুটবলারের দায়বদ্ধতা ফের একবার জাত চেনাল। ম্যাচের ৩১ মিনিটে ম্যান ইউ রক্ষণ ভেদ করে বল জালে জড়িয়ে দেন নেইমার।

প্যারিস সেন্ট জার্মেইন নেইমারকে পেতে ভারতীয় মুদ্রায় ১৬৮ কোটি টাকার ট্রান্সফার মানি প্রস্তাব করেছে। নেইমার যাবেন কিনা এখনও জানা নেই। তবে পারফরমেন্সের ধার দিয়ে ফুটবল দুনিয়া এ মরশুমেও কাঁপাবেন তা বুঝিয়ে রাখছেন তিনি। মূলত তাঁর কৃতিত্বেই প্রাক মরশুম প্রস্তুতি পর্বে প্রথমবার হারল হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড।
কেমন খেলল ম্যান ইউ ও বার্সেলোনা,দেখুন ভিডিও ।

এদিকে এসব কিছুর মধ্যে নেইমারের জন্য সুসংবাদ কর ফাঁকি মামলায় নেইমারকে নিষ্কৃতি দিল ব্রাজিলিয়ান  কোর্ট। যদিও বকেয়া কর নেইমারকে খুব শীঘ্রই কোর্টে জমা দিতে হবে। 

English summary
Neymar scores as Barcelona wins against Manchester United,brazilian court relives neymar in tax evasion case
Please Wait while comments are loading...