Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্যারিসে এবার হবে তারকাদের নিত্য আসা যাওয়া, কারণটা জানলে চমকে যাবেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এতদিন স্পেনে নিত্য আসা যাওয়া করতেন মেওয়েদার, জাস্টিন বিবার, লুইস হ্যামিলটন । কী ঠিক বুঝতে পারছেন না। এবার তাঁরা যাতায়াত বাড়াবেন ফ্রান্সে। এবারও বুঝলেন না।

প্যারিসে এবার হবে তারকাদের নিত্য আসা যাওয়া, কারণটা জানলে চমকে যাবেন

আসলে এই সব তারকারাই নেইমারের খুব কাছের বন্ধু। যেখানেই ব্রাজিলিয়ান তারকা খেলেন সেখানেই এই তারকাদের নিত্য আসা যাওয়া। এতদিন বার্সেলোনায় খেলতেন নেইমার। তাই এঁদের নিত্য আসা যাওয়া লেগেই থাকত। এবার বেস ক্যাম্প বদল করেছেন তাঁদের কাছের বন্ধু তাই তাঁরাও তল্পিতল্পা নিয়ে এখন প্যারিসমুখী। এমনিতেই গ্ল্যামারের শহর প্যারিস এবার তাঁদের উপস্থিতিতে আরও খানিকটা গ্ল্যামার কোশেন্ট যোগ হবে প্যারিস সেন্ট জার্মেইনের গ্যালারিতে।

প্যারিসে এবার হবে তারকাদের নিত্য আসা যাওয়া, কারণটা জানলে চমকে যাবেন

নেইমারের স্কিলের পাশাপাশি তাঁর জন্য যে তারকা দর্শক সমাগম হত তা হাড়েহাড়ে জানত বার্সা। এই কারণেও তাঁরা চেয়েছিলেন যাতে নেইমার থাকেন। কিন্তু রাখতে যখন পারলই না বার্সা তখন আর দুঃখ করে লাভ নেই। বিখ্যাত বক্সার মেওয়েদার, রেসিং কিং লুইস হ্যামিলটন, পাশ্চাত্য সঙ্গীত দুনিয়ার তারকা জাস্টিন বিবারের মত হাই প্রোফাইল বহু তারকাই নেইমারের ফ্যান। তাই শতব্যস্ততার মধ্যেও নেইমারের ম্যাচ দেখার টাইম তারা বার করে নেন।

প্যারিসে এবার হবে তারকাদের নিত্য আসা যাওয়া, কারণটা জানলে চমকে যাবেন

এদিকে এই সপ্তাহেও নতুন জার্সিতে মাঠে নামা হবে না নেইমারের। রবিবার গুইনগাম্পের সঙ্গে খেলা রয়েছে ফরাসি দলের। এখনও স্প্যানিশ ফুটবল ফেডারেশন নেইমারের দলবদল সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র পাঠায়নি। নেইমারকে রবিবারের ম্যাচ খেলতে গেলে এই কাগজপত্র বৃহস্পতিবারের মধ্যে আসতে হবে ফরাসি ফুটবল ফেডারেশনের কাছে। প্যারিস সেন্ট জার্মেইন -‌তে রেকর্ড অর্থে সই করা সত্বেও গত সপ্তাহেও এই কারণে মাঠে নামা হয়নি নেইমারের। নিয়ম অনুযায়ী দুটো ভিন্ন দেশের ক্লাবে দলবদল ঘটলে ফিফার ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেট দরকার। এই কাগজটাই ফরাসি ফুটবল কর্তৃপক্ষ এখনও পাননি। দেরির জন্য দুই ক্লাবই পরস্পরকে দায়ি করছে।‌

English summary
Neymar's friends are moving to paris, but when will he play
Please Wait while comments are loading...