Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কর ফাঁকিতে ফাঁসলেন মরিনহো,চেলসিতেই থাকছেন কোন্তে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

৫৪ বছরের হোসে মরিনহো আবার বিপাকে। এবার অবশ্য কোনও বিতর্কিত মন্তব্য করে বিপাক পড়েননি স্পেশাল ওয়ান। তিনিও হেঁটেছেন লিওনেল মেসি, ক্রিশ্চয়ানো রোনাল্ডো -র পথে। বুঝলেন না। তিনিও ফেঁসেছেন কর ফাঁকি মামলায়। স্প্যানিশ আয়কর দফতরের পক্ষ থেকে নোটিশ জারি করা হয়েছে তাঁর বিরুদ্ধে। মউয়ের বিরুদ্ধে অভিযোগ রিয়াল মাদ্রিদে থাকাকালীন ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত দুটি অপরাধ নথিভুক্ত হয়েছে।

স্প্যানিশ আয়কর দফতরের সরকারি আইনজীবীর মতে ২০১১ সালে ১.৬ মিলিয়ন ইউরো, ও ২০১২ সালে ১.৭ মিলিয়ন ইউরো কর ফাঁকি দিয়েছিলেন। এ বিষয়ে মরিনহো মুখ না খুললেও। তাঁর পক্ষের আইনজীবী গোটা ঘটনা অস্বীকার করছেন। এমনকি কর ফাঁকি বিষয়ে কোনও নোটিশ পাওয়ার কথাও অস্বীকার করেছেন। ২০১৫ সালে স্প্যানিশ কর দফতরের নতুন নিয়ম অনুযায়ি ২০১১ ও ২০১২-র বকেয়া ২৬ মিলিয়ন ইউরো কর তিনি ইতিমধ্যেই দিয়েছেন।

মউ-কোন্তে সমাচার

এদিকে কর সংক্রান্ত ঝামেলায় যখন মরিনহো জেরবার, তখনই দারুণ খুশির খবর অ্যান্তোনিও কোন্তের জন্য। গত সপ্তাহে চেলসি কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য হয়েছিল কোন্তের। নিজের বেতন ও দলে নতুন ফুটবলার নেওয়ার বিষয়ে ব্লুজ কর্তৃপক্ষের সঙ্গে মতান্তর হয়েছিল। কিন্তু এখন মেঘ কেটে গেছে। নতুন বেতন পরিকাঠামোয় ২০২১ অবধি তাঁর সঙ্গে চুক্তি বাড়িয়ে নিয়েছে চেলিস। ইপিএল জয়ী কোচ ৯.৫ মিলিয়ন পাউন্ডের নতুন চুক্তি সই করলেন চেলসিতে।

English summary
Mou is under scanner with tax fraud allegation,EPL champion coach getting desired salary.
Please Wait while comments are loading...