Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আর হবে না জুটিতে লুটি, মেসির পোস্ট করা ভিডিও চোখে জল এনে দেবে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এ যেন জয়-বীরু-র বন্ধুত্বের গল্প। শোলেতে যেভাবে জয় চলে গিয়েছিল বীরুকে ছেড়ে , তেমনিই যেন মেসি-নেইমার। কারণটা আলাদা চলচ্চিত্রে যেভাবে দুঃখজনক বিচ্ছেদ হয়েছিল, এখানে সেরকম নয়। পেশাদার দিক থেকে অনেক বড় অর্থের প্রস্তাব পেয়ে নেইমার চলে যাচ্ছেন। তবে যেকোনও বিচ্ছেদই দুঃখের। আর মেসিও সেই দুঃখেই দুখী।

আর হবে না জুটিতে লুটি

ভিডিও মেসেজে মেসি লিখেছেন নেইমারের সঙ্গে কাটানো সময় দারুণ ছিল। অন্যদিকে আগামী জীবনের জন্য তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন মেসি।

বার্সেলোনায় নেই নেইমার। ভেঙে গেল মেসি-সুয়ারেজ-নেইমারের এমএসএন। চিন সফর থেকে ফেরার পর বুধবার দলের সঙ্গে অনুশীলনে নামতে চাননি নেইমার। কোচ ভালভারদের থেকে অনুমতি নিয়েই অনুশীলনে নামেননি তিনি। এদিন অনুশীলন শেষে সরকারিভাবে নেইমারের অনুশীলনে না নামার খবর জানিয়ে দিয়েছেন।

নেইমার ছাড়া এদিনের অনুশীলনে হাজির ছিলেন মেসি, সুয়ারেজ সকলেই। বিশ্বের অন্যতম শক্তিশালী আক্রমণভাগ অবশেষে ভেঙে গেল। নেইমার যখন বার্সেলোনায় যোগ দিয়েছিলেন তখন মেসি তাঁকে ভীষণভাবে দলের সঙ্গে মিশে যেতে সাহায্য করেছিলেন। বিভিন্ন সাক্ষাৎকারে নেইমার সে কথা জানিয়েছেন। মেসি এবং নেইমারের বন্ধুত্ব মাঠের বাইরেও ছড়িয়েছিল। মেসি-র বিয়েতেও মধ্যমণি ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ভেঙে গেল এমএসএন

ফরাসি সংবাদমাধ্যমের দাবি প্যারিস সেন্ট জার্মেইনের প্রতি সপ্তাহের ২ কোটি ৮৪ লক্ষ টাকা প্রতি সপ্তাহের প্রস্তাব ফেরাতে পারেননি নেইমার। এই টাকাটা নেইমার পাবেন কর বাদ দিয়ে। পাশাপাশি নেইমারকে পাওয়ার জন্য ঐতিহাসিক ১৬৭ কোটি টাকার ট্রান্সফার মানিও বার্সেলোনাকে দিয়ে দেবে। নেইমারকে যে অর্থ পিএসজি দিতে চেয়েছে তা কার্যত ঐতিহাসিক।
English summary
Lionel messi will bring tears in eyes with the video for neymar
Please Wait while comments are loading...