Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দেশ হারলেও তড়িঘড়ি বিদেশে পাড়ি রোনাল্ডোর, এমন কী ঘটল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কনফেডারেশন কাপের সেমিফাইনালে চিলের কাছে পর্তুগালের হার। স্বভাবতই মনমরা পর্তুগিজ দল। এরপরই দলকে বিদায় জানিয়ে আমেরিকা পাড়ি দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চমকে যাবেন না।

দেশ হারলেও তড়িঘড়ি বিদেশে পাড়ি রোনাল্ডোর, এমন কী ঘটল

নিজের সদ্যোজাত যমজ সন্তানকে দেখতে যাচ্ছেন 'বাবা' রোনাল্ডো। সপ্তাহ দুয়েক আগে থেকেই সংবাদ শিরোনামে এসেছিল মার্কিন যুক্তরাষ্ট্রে যমজ সন্তানের পিতা হয়েছেন পর্তুগিজ তারকা। তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এই বিষয়ে পুরো মুখে কুলুপ এঁটেছিলেন। রোনাল্ডোর প্রথম সন্তানের এই যমজ সন্তানও সারোগেটেড মাদারের হাত ধরেই পৃথিবীতে এসেছে এবং তাঁদের ঠাকুমা সেখানে আছেন, এমনটাই জানিয়েছিলেন পরিবারের ঘনিষ্ঠ এক মহিলা।

অবশেষে সিআর সেভেন নিজেই স্বীকার করে নিলেন তাঁর নবজাতক সন্তানদের দেখতে যাওয়ার কথা। কনফেডারেশন কাপের আগেই পর্তুগিজ ফুটবল ফেডারেশনকে নিজের সন্তান জন্মের খবর জানিয়েছিলেন তিনি। কিন্তু জাতীয় দলের জার্সির প্রতি দায়বদ্ধতার জন্য তিনি নবজাতকদের তখন দেখতে যাননি। সেমিফাইনালে চিলে-র কাছে হারায় দুঃখ প্রকাশ করেছেন পর্তুগিজ তারকা। আফশোস প্রকাশ করে বলেছেন যা লক্ষ্য ছিল তা পূরণ করা গেল না। অন্যদিকে এই পোস্টেই নিজের সন্তানদের দেখতে যাওয়ার আনন্দে তিনি উচ্ছ্বসিত সেটাও জানিয়েছেন মহাতারকা।

দেশ হারলেও তড়িঘড়ি বিদেশে পাড়ি রোনাল্ডোর, এমন কী ঘটল

আরও একটা সুখবর অবশ্য কয়েক মাস বাদে ফের আসতে চলেছে। রোনাল্ডোর বর্তমান বান্ধবী জর্জিনা রডরিগেজও অন্তঃসত্ত্বা। তখন চার সন্তানকে সঙ্গে নিয়ে অন্য খেলায় ব্যস্ত হবেন 'বাবা' রোনাল্ডো।

দেশ হারলেও তড়িঘড়ি বিদেশে পাড়ি রোনাল্ডোর, এমন কী ঘটল
English summary
It's official now, cristiano ronaldo is father of three
Please Wait while comments are loading...