Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুম্বই সিটির সঙ্গে গোলশূন্য ড্র করে ফাইনালে আতলেতিকো দে কলকাতা

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুম্বই সিটির সঙ্গে গোলশূন্য ড্র করে ফাইনালে পৌঁছল আতলেতিকো দে কলকাতা।

ঘরের মাঠে সেমিফাইনালের প্রথম লেগে মুম্বই সিটি এফসিকে ৩-২ গোলে হারিয়েছিল আতলেতিকো। দ্বিতীয় সেমিফাইনাল লেগে গোলশূন্য ড্র করে অবশেষে ফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিল এটিকে। দ্বিতীয় সেমিফাইনালে কেরল ব্লাস্টার্স আর দিল্লি ডায়নামোসের মধ্যে যে জিতবে আগামী ১৮ ডিসেম্বর তারই সঙ্গে ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে এটিকে।

আতলেতিকো দে কলকাতাকে হারিয়ে ফাইনালে ওঠার শেষ চেষ্টা মুম্বই সিটির

প্রথমার্ধে জোর লড়াইটা শুরু করলেও শেষের দিকে ছন্দপতন হয় মুম্বইয়ের খেলোয়াড়দের। ৪৩ মিনিটের মাথায় ১১ থেকে কমে ১০ জন হয়ে আসা দলকে সামলে একটা বলও গোলপোস্টে ঢোকাতে পারল না মুম্বই।

দুবার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় রবার্টকে। তবু অপ্রতিরোধ্য ছিল এটিকে। মুম্বইয়ের হয়ে সুনীল ছেত্রী সহজ গোল করার সুযোগ পেয়েছিলেন ঠিকই , কিন্তু এটিকে-র গোলকিপার দেবজিৎ মজুমদারের দক্ষতায় তা আর গোলপোস্ট ছুঁতে পারেনি।

এদিন কলকাতা রক্ষণাত্মক খেলা দিয়েই শুরু করেছিল। কলকাতার কোচ হোসে মলিনা দলের সেরা দুই খেলোয়াড় ইয়ান হিউম ও সমীঘ দৌতিকে খেলাননি। সেই জায়গা থেকে দেখলে কোচের রণনীতি কিন্তু সফল।

তবে খেলা শেষ হতেই মাঠে উত্তেজনা দেখা যায়। খেলা শেষের চূড়ান্ত বাঁশি বাজতেই মুম্বইয়ের খেলোয়াড়, সমর্থক ও দলের সহযোগী কর্মীরা টাচ লাইনের কাছে এটিকে খেলোয়াড়দের আক্রমণ করেন। খেলোয়াড় প্রীতম কোটালের চোখর পাশে আঘাত লাগে। কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

English summary
ISL 2016: Atletico de Kolkata enter final after goalless draw with Mumbai City FC
Please Wait while comments are loading...