Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ATK বনাম কেরল ব্লাস্টার্স বাদে আরও দুই মহারথী ISL ফাইনালে লড়বেন, নজর তাঁদের দিকেও

  • Written By:
Subscribe to Oneindia News

আইএসএলের তৃতীয় বছরের ফাইনাল ম্যাচ এদিন অনুষ্ঠিত হতে চলেছে কেরলের কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে। মুখোমুখি হচ্ছে কেরল ব্লাস্টার্স ও আতলেতিকো দে কলকাতা।

ISL ফাইনালে ATK বনাম কেরল : টিকিটের হাহাকার কোচিতে

এবছর প্রথম থেকেই একেবারে ফেভারিট হিসাবে শুরু করেছিল কলকাতা। সেইমতো প্রত্যাশা পূরণ করে ফাইনালেও উঠেছে। মুম্বই এফসিকে সেমিফাইনালে দুটি লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে হারিয়ে ফাইনাল খেলছে হোসে মোলিনার দল।

ATK বনাম কেরল ISL ফাইনালে মাঠের বাইরে লড়াই দুই মহারথীর

এদিকে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে শেষ করার পরে কেরল দিল্লি ডায়নামোসকে সেমিফাইনালের দুটি লেগ মিলিয়ে ৩-০ ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছে। এবং এই নিয়ে দ্বিতীয়বার আইএসএল ফাইনালে উঠল কেরল।

মাঠের ভিতরে যেমন ফাইনাল জেতার লড়াই চলবে তেমন মাঠের বাইরে দুটি শিবিরের বক্সে আর এক লড়াই চলবে। আর তা হল দুই মহারথীর লড়াই, দুই বন্ধুর লড়াই। যারা দেশের হয়ে একদশক একসঙ্গে খেলে এবার ফুটবল মাঠে একে অপরের দলের বিরুদ্ধে ফাইনালে লড়বেন।

আতলেতিকো দে কলকাতার মালিক সৌরভ গঙ্গোপাধ্যায় ও কেরল ব্লাস্টার্সের মালিক শচীন তেন্ডুলকরের এই মাঠের বাইরের লড়াইও কম আকর্ষণীয় নয়।

ATK বনাম কেরল ব্লাস্টার্স বাদে আরও দুই মহারথী ISL ফাইনালে লড়বেন, নজর তাঁদের দিকেও

২০১৪ সালের উদ্বোধনী আইএসএলে পুণের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ১-০ গোলে কেরলকে হারিয়ে প্রথম ট্রফি জিতেছিল এটিকে। সেবার লিটল মাস্টার শচীনকে হারিয়ে শেষ হাসি হেসেছিলেন সৌরভ।

আর এবার কী হবে? দুটি দলই নিজের মতো করে দারুণ ফুটবল উপহার দিয়েছে দর্শককে। কলকাতার যেমন ধারাবাহিকতা রয়েছে, তেমনই কেরলও কম সুন্দর ফুটবল উপহার দেয়নি। ফলে ম্যাচ আকর্ষণীয় হতে চলেছে তাতে সন্দেহ নেই।

খেলার মাঠে বন্ধু হলেও ফুটবলের মঞ্চে তিনি যে শচীনকে ছেড়ে কথা বলবেন না তা বুঝিয়ে দিয়েছেন সৌরভ। হাবেভাবে বলে দিয়েছেন, এবারও তাঁর কাছে হারতে হবে শচীনকে। এদিকে শচীন কোনও জবাব না দিলেও তাঁর দল সেই জবাব ফাইনালে মাঠের মধ্যে দেয় কিনা সেটাই এখন দেখার।

English summary
ISL final : ATK to take on Kerala Blasters, as its Sourav vs Sachin football rivalry also. In inaugural ISL ATK beaten Kerala 1-0 to clinched the title. Can Sachin's team take revenge?
Please Wait while comments are loading...