Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিল্লি ডায়নামোসের বিরুদ্ধে জিতলেই দ্বিতীয় স্থানে আসার সুযোগ এটিকে-র!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২১ অক্টোবর : এখনও পর্যন্ত আতলেতিকো দে কলকাতাকে আইএসএলের এই মরশুমে কোনও দল হারাতে পারেনি। চারটি ম্যাচ খেলে একটি জয় ও তিনটি ড্র করেছে হেল্দার পোস্তিগার দল। ফলে শনিবার দিল্লি ডায়নামোসের বিরুদ্ধে জিততে পারলে পঞ্চম স্থান থেকে একেবারে দ্বিতীয় স্থানে উঠে আসবে এটিকে।

এখনও পর্যন্ত অনবদ্য ফুটবল খেলে আইএসএলের ক্রমতালিকায় প্রথম স্থানে রয়েছে নর্থ ইস্ট ইউনাইটেড। ৬টি ম্যাচ খেলে ১০ পয়েন্ট পেয়েছে তাঁরা। এরপরই রয়েছে মুম্বই এফসি। এই মরশুমে অনবদ্য ছন্দে রয়েছে তাঁরা। ৫ ম্যাচে ৮ পয়েন্ট তাদের। এদিন শুক্রবার তাদের খেলা রয়েছে এফসি গোয়ার সঙ্গে। সেই ম্যাচ যদি হারে বা ড্র করে মুম্বই, আর এটিকে যদি শনিবার দিল্লির সঙ্গে জিতে যায় তাহলে দ্বিতীয় স্থানে উঠে আসবে মোলিনার দল। সেক্ষেত্রে পয়েন্ট সমান হলেও ম্যাচ না হারা কারণে এগিয়ে থাকবে এটিকে।

দিল্লি ডায়নামোসের বিরুদ্ধে জিতলেই দ্বিতীয় স্থানে আসবে এটিকে!

এদিকে এটিকে-র মার্কি খেলোয়াড় হেল্দার পোস্তিগার পাঁজরের চোট অনেকটাই নিয়ন্ত্রণে বলে জানা গিয়েছে। সম্ভবত তিনি শনিবারে রবীন্দ্র সরোবরে এটিকে-র ঘরের মাঠে ম্যাচ খেলবেন। তেমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি।

তবে তিনি খেলবেন কিনা সেটা পুরোটাই কোচ মলিনার উপরে ছেড়ে দিয়েছেন পোস্তিগা। গত মরশুমে এটিকে-র হয়ে একটি ম্যাচ খেলেই চোটের কারণে গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে যান পোস্তিগা। তবে এবার চোট ততটা গুরুতর নয় বলেই জানিয়েছেন তিনি।

পোস্তিগার মতে, আগের বছরের চোটটা আমার কেরিয়ারের সবচেয়ে ভয়াবহ ছিল। তবে সেদিকে আর তাকাতে চাই না। সব ফুটবলারের জীবনেই চোট-আঘাত থাকে। তবে এবারেরটা তেমন গুরুতর নয়। আমি এখন অনেক ভালো অনুভব করছি, জানিয়েছেন পোস্তিগা।

এটিকে-র মতো দিল্লিও এবারের মরশুমে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে। চারটি ম্যাচ খেলে কলকাতার মতোই ১টিতে জয় ও ৩টি ড্র করেছে তারা। ফলে এই ম্যাচে যে দল জিতবে তারা অনেকটাই এগিয়ে যাবে বলে মনে করা হচ্ছে। এখন দেখার ঘরের মাঠে এটিকে কতটা ফায়দা তুলতে পারে।

English summary
ISL 3 : Postiga may play, ATK has a chance to reach 2nd slot in points table
Please Wait while comments are loading...