Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ISL ফাইনালে ATK বনাম কেরল ব্লাস্টার্স : টিকিটের হাহাকার কোচি স্টেডিয়ামের বাইরে

  • Written By:
Subscribe to Oneindia News

কোচি, ১৮ ডিসেম্বর : কেরলের কোচিতে জওহরলাল নেহরু স্টেডিয়ামে হতে চলেছে আইএসএলের তৃতীয় বছরের ফাইনাল। কেরল ব্লাস্টার্স নিজেদের ঘরের মাঠে খেলবে আতলেতিকো দে কলকাতার বিরুদ্ধে। এই নিয়ে দ্বিতীয়বার ফাইনালে উঠল কেরল। তবে আগের বার ট্রফি ঘরে তুলতে পারেনি তারা।

ATK বনাম কেরল ISL ফাইনালে মাঠের বাইরে লড়াই দুই মহারথীর

আইএসএলের প্রথম বছরের ফাইনালে আতলেতিকো দে কলকাতা ১-০ গোলে কেরলকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়। দু'বছর বাদে ফের একবার ফাইনালে মুখোমুখি হতে চলেছে কেরল আর কলকাতা।

ISL ফাইনালে ATK বনাম কেরল : টিকিটের হাহাকার কোচিতে

এবার খেলা কেরলে ঘরের মাঠে কোচিতে। নিজেদের পরিবেশে এটিকে-র মতো শক্তিশালী ও টুর্নামেন্টের সবচেয়ে ধারাবাহিক দলকে হারিয়ে কেরল ট্রফি জয়ের খরা কাটাতে পারে কিনা সেটাই এখন দেখার।

অন্যদিকে আতলেতিকো দে কলকাতা প্রতিবারের মতোই এবারও ট্রফি জেতার দাবিদার হিসাবেই টুর্নামেন্ট শুরু করেছিল। আর শেষপর্যন্ত ফাইনালেও পৌঁছেছে। দ্বিতীয়বার ট্রফি ঘরে তুলতে পারে কিনা এটিকে এখন সেটাই দেখার।

তবে কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে টিকিটের জন্য হাহাকার পড়ে গিয়েছে। আইএসএলের ফাইনালের টিকিট পেতে হত্যে দিয়ে অনুরাগীরা স্টেডিয়ামের বাইরে পড়ে রয়েছেন। কিন্তু সমস্ত টিকিট নিঃশেষিত। তাও কোথাও গুজব শোনা যাচ্ছে, যে ৫ হাজার টাকার কিছু টিকিট এখনও পড়ে রয়েছে। আর তা করায়ত্ত করতেই মানুষের ভিড় বাড়ছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, কোথা থেকে এমন গুজব ছড়িয়েছে তা কেউ জানেন না। এদিকে স্টেডিয়ামের বাইরে ফুটবল ভক্তদের ভিড় কমছেই না। একজন জানাচ্ছেন, গত তিনদিন ধরে জানানো হচ্ছে যে সমস্ত টিকিট নিঃশেষিত। কিন্তু তাও কেউ বিশ্বাস করতে রাজি নয়।

শনিবার শহরতলি, গ্রাম থেকে যত বাস শহরে আসছে তাতে ফাইনাল দেখতে আসা ফুটবল ভক্তদের ভিড় সবচেয়ে বেশি। রবিবার সকাল থেকে বাসে ভিড় যেন আরও বেড়েছে। যেকোনও মূল্যেই ফাইনাল ম্যাচের একটি টিকিট কিনতে চাইছেন সকলে। তবে টিকিট নিঃশেষিত। এটা কেউ শুনছেন না। ফলে খেলা শুরুর আগেই স্টেডিয়ামের বাইরে ভিড়ে মিশে থাকা মুখগুলি শুধু দীর্ঘনিঃশ্বাস ফেলছে।

English summary
It was early morning at the Jawaharlal Nehru Stadium in Kochi, Kerala. As many as thousands were in a queue with hopes of bagging tickets for the sold-out Indian Super League (ISL) final featuring Atletico de Kolkata and Kerala Blasters.
Please Wait while comments are loading...