Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইজল ম্যাচে মোহনবাগানের জয় ফের আই লিগ এনে দেবে কলকাতায়!

  • Posted By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ এপ্রিল : আইজল ম্যাচে জয় পেলেই আই লিগ চ্যাম্পিয়ন হয়ে যাবে মোহনবাগান। গোল পার্থক্যে আইজলের চেয়ে এগিয়ে থাকায় ৩৩ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে রয়েছে মোহনবাগান। একইসংখ্যক পয়েন্ট নিয়ে আইজল এফসি দ্বিতীয় স্থানে রয়েছে।

মোহনবাগান এই মুহূর্তে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট। আইজলও ১৬ ম্যাচ খেলে ৩৩ পয়েন্টে রয়েছে। তবে গোল পার্থক্যে মোহনবাগান অনেকটা এগিয়ে আইজলের থেকে। এই অবস্থায় দুই দলের মুখোমুখি ম্যাচ রয়েছে আগামী ২২ এপ্রিল। সেই ম্যাচে যে দল জিতবে, আই লিগ ঘরে তুলবে তাঁরাই। এক্ষেত্রে মোহনবাগান জিতলে ফের কলকাতায় আসতে চলেছে আই লিগ।

আইজল ম্যাচে মোহনবাগানের জয় ফের আই লিগ এনে দেবে কলকাতায়!

শনিবার মিনার্ভাকে ১-০ ব্যবধানে হারিয়ে দেয় মোহনবাগান। ম্যাচের ৮৪ মিনিটের মাথায় গোল করে বাগানের জয় নিশ্চিত করেন সনি নর্ডি। ফলে এই মুহূর্তে মোহনবাগান ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট। গোল পার্থক্য ১৫। আইজল এফসি ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট। গোল পার্থক্য ৯। এদিকে ইস্টবেঙ্গল ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট। গোল পার্থক্য ১৩। এই অবস্থায় মোহনবাগানের শেষ দুটি ম্যাচ রয়েছে আইজল এফসি ও চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে।

আইজলের দুটি ম্যাচ রয়েছে মোহনবাগান ও শিলং লাজংয়ের বিরুদ্ধে। আইজলের বিরুদ্ধে জেতা মানে মোহনবাগানের পয়েন্ট হবে ৩৬ এবং গোল পার্থক্যেও কিছুটা এগিয়ে যাবে। ফলে বলতে গেলে আইজল ম্যাচ জিতলেই ধরাছোঁয়াক বাইরে চলে যাবে মোহনবাগান। এবং ২০১৪-২০১৫ সালের পর ২০১৬-২০১৭ সালে ফের একবার কলকাতায় আই লিগ আসতে চলেছে মোহনবাগানের হাত ধরে।

কলকাতার আর এক বড় ক্লাব ইস্টবেঙ্গল শেষ তিনটি ম্যাচে জিতলেও চ্যাম্পিয়ন হবে তার কোনও নিশ্চয়তা নেই। প্রথমত সেক্ষেত্রে মোহনবাগানকে একটি ড্র ও আর একটি ম্যাচ হারতে হবে। ফর্মে থাকা মোহনবাগানের কাছে যা অপ্রত্যাশিত। এদিকে বড় ম্যাচ হেরে ইস্টবেঙ্গল কার্যত গুটিয়ে গিয়েছে। এই অবস্থায় পরপর তিনটি ম্যাচ জেতা অত্যন্ত কঠিন কাজ। ফলে মোহনবাগানই একমাত্র ভরসা তা বলাই যায়।

English summary
I League : Aizawl match win will give Mohun Bagan champion title
Please Wait while comments are loading...